টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে আটকের পর আ.লীগের দুই নেতা মুক্ত

চট্টগ্রাম, ২৮  মে (সিটিজি টাইমস):: নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগে আটক চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল কাদের সুজন ও চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আহমদ জুনুকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয়েছে।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মোঃ লুৎফর রহমান জানান, শনিবার বেলা ১২টার দিকে আব্দুল কাদের সুজনকে বোয়ালখালী উপজেলার কড়লডেঙ্গা ইউনিয়নের উত্তর ভ’র্ষি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে আটক করে বিজিবি। এসময় তাকে বহনকারী মাইক্রোবাস ও একটি ব্যাগ জব্দ করা হয়। তবে এতে কিছু পাওয়া যায়নি। জিজ্ঞাসাবাদের পর দুপুর আড়াইটার দিকে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

অন্যদিকে প্রভাব বিস্তারের অভিযোগে বিকাল ৩টায় চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আহমদ জুনুকে আটক করা হয়। চন্দনাইশ উপজেলার বরমা ইউনিয়নের শেবন্দী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রের বাইরে থেকে তাকে আটক করে বিজিবি।

চন্দনাইশ থানার ওসি শেখ মোঃ নেয়ামত উল্লাহ বলেন, আওয়ামী লীগ নেতা আবু আহমদ জুনুকে আটক করে আমাদের কাছে সোপর্দ করে বিজিবি। পরে তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত