টক অব দ্য চট্টগ্রাম
Ad2

যাত্রীবেশে ছিনতাই: চট্টগ্রামে মলম পার্টির ৩ সদস্য আটক

cinচট্টগ্রাম, ২৭  মে (সিটিজি টাইমস):: বায়েজিদ বোস্তামী থানার বালুচড়াএলাকায় বৃহস্পতিবার রাতে যাত্রীবেশে ছিনতাইয়ের সময় মলম পার্টি নামধারী একটি ছিনতাইকারী দলের তিন সদস্যকে ধরে পুলিশে দিয়েছে উত্তেজিত জনতা। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা ও ছিনতাই করা ৫টি মোবাইলও উদ্ধার করা হয়।

মলম পার্টির তিন সদস্য হলেন মো. সুমন (২৫), মো. সোহেল (৩০), আব্দুর রব (৩৫)।

বায়েজিদ বোস্তামী থানার ওসি মোহাম্মদ মহসীন জানান, রাতে বালুচরা থেকে হাটহাজারী যাওয়ার জন্য একটি লোকাল সিএনজিতে ওঠেন খুবসুর আলম নামে এক যাত্রী। এসময় সিএনজিতে আরও তিনজন যাত্রী ছিল। কিছুদূর যাওয়ার পর যাত্রীবেশে থাকা মলম পার্টির সদস্যরা অস্ত্রের মুখে খুবসুর আলমের কাছ থেকে তার মোবাইল ফোনটি ছিনিয়ে নেয় ও তাকে মারধর করে। এসময় চিৎকার করলে আশেপাশের মানুষজন এসে তাকে উদ্ধার করে। চক্রের এক সদস্য পালিয়ে গেলেও বাকী তিনজনকে ধরে গণপিটুনি দেয় উত্তেজিত জনতা। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করে।

ছিনতাইয়ের শিকার যাত্রী বর্তমানে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় তার ভাই মো. খাজা মঈনুদ্দিন বাদশা বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

আটক তিনজনের দেওয়া তথ্য অনুযায়ী বায়েজিদ বোস্তামী থানার চন্দনগর থেকে চোরাই মোবাইল ক্রেতা মুরাদকে আটক করা হয়। তার কাছ থেকে ছিনতাই হওয়া তিনটি মোবাইল উদ্ধার করা হয়। এছাড়া বহদ্দারহাটে আবুল হাশেমের বাসায় অভিযান চালিয়ে তার স্ত্রী বিবি খাদেজাকে দুইটি চোরাই মোবাইলসহ আটক করা হয়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত