টক অব দ্য চট্টগ্রাম
Ad2

স্বামীর মরদেহ নিতে এসে লাশ হলেন স্ত্রী

চট্টগ্রাম, ২৬  মে (সিটিজি টাইমস):: ঢাকা থেকে স্বামীর মরদেহ নিয়ে নেত্রকোনায় গ্রামের বাড়ি যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে নিজেও লাশ হয়ে বাড়ি ফিরলেন স্ত্রী রফিকা চৌধুরী (৫৫)। এসময় ওই গাড়িতে থাকা আরো তিন যাত্রী আহত হন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, মো. আনিসুর রহমান (৩৫), শায়লা বেগম (৩২) এবং ময়মনসিংহ মেডিকেল কলেজের চিকিৎসক ডা. মো. ফজলুল হক ওরফে আনন্দ (৬০)।

জানা গেছে, ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া গোলাম মোহাম্মদ তালুকদারের মরদেহ নিয়ে গ্রামের বাড়ি নেত্রকোনায় নিয়ে যাওয়ার পথে গাজীপুর সদরের রাজেন্দ্রপুর এলাকায় মাইক্রোবাস উল্টে তার স্ত্রী রফিকা চৌধুরীর মৃত্যু হয়।

নিহতের মেয়ে জামাতা শামিম আহমেদ জানান, দুইদিন আগে ঢাকার উত্তরায় বাংলাদেশ মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার শ্বশুর নেত্রকোনার মোহনগঞ্জ থানার জনদপুর এলাকার মুক্তিযোদ্ধা গোলাম মোহাম্মদ তালুকদার মারা যান।

তিনি জানান, বৃহস্পতিবার সকালে তাকে একটি অ্যাম্বুলেন্স করে গ্রামের বাড়ি নেয়া হচ্ছিল। এসময় অ্যাম্বুলেন্সের পেছনে অপর একটি মাইক্রোবাসে তার শাশুড়ি, মেয়ে শায়লা, মো. ফজলুল হকসহ চারজন যাচ্ছিলেন।

তিনি আরো জানান, পথে গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছালে একটি পথচারীকে বাঁচাতে গিয়ে ব্রেক কষলে মাইক্রোবাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তার শাশুড়ি নিহত এবং আরো তিনজন আহত হন। আহতদের ঢাকা ট্রমা হাসপাতালে পাঠানো হয়েছে। তার শাশুড়ির মরদেহ শ্বশুরের অ্যাম্বুলেন্সে করে গ্রামের বাড়ির উদ্দেশ্যে পাঠানো হয়েছে।

নাওজোর মহাসড়ক ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মোজাম্মেল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি ও আহতদের উদ্ধার করে মাওনা চৌরাস্তার একটি ক্লিনিকে পাঠানো হয়। পরে সেখান থেকে তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

মতামত