টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফের রনির জামিন না মঞ্জুর

চট্টগ্রাম, ২৫ মে (সিটিজি টাইমস):: হাটহাজারীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগে দণ্ডিত নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির বিরুদ্ধে দায়ের করা অস্ত্র মামলায় জামিন আবেদন ফের নাকচ করে দিয়েছে আদালত।

তবে নির্বাচনী আইনে ভ্রাম্যমান আদালতের দেয়া দুই বছরের কারাদণ্ডের বিরুদ্ধে রনির করা আবেদনে সাই দিয়েছে আদালত।

বুধবার দুপুরে চট্টগ্রাম জেলা দায়রা জজ এস এম নুরুল হুদা এ আদেশ দেন।

চট্টগ্রাম জেলা পিপি এডভোকেট এ কিউ এম সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেবলেন, ‘নির্বাচনে প্রভাব বিস্তারের অভিযোগে ভ্রাম্যমান আদালতের দেয়া দুই বছরের কারাদণ্ডের বিরুদ্ধে করা আপীল মঞ্জুর করে রনির জামিন দেয় আদালত। তবে অস্ত্র মামলায় জামিন আবেদন নাকচ করে দিয়ে উচ্চ আদালতে যাওয়ার পরামর্শ দিয়েছে আদালত।’

এর আগে গত ১০ মে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হোসেন রেজার আদালত দুই মামলায় নুরুল আজিম রনির জামিন আবেদন না মঞ্জুর করেন।

উল্লেখ্য, হাটহাজারীর মির্জাপুরে একটি ভোটকেন্দ্র থেকে অস্ত্র ও গুলিসহ নুরুল আজিম রনিকে আটক করে বিজিবি। এসময় তার কাছ থেকে নগদ ২৬ হাজার টাকা ও একটি সিল পাওয়ার কথা জানিয়ে অভিযানে নেতৃত্বদানকারী ভ্রাম্যমান আদালতের বিচারক জুডিশিয়াল ম্যাজিস্টেট হারুনুর রশীদ ওইদিন রাতেই নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অপরাধে তাকে দুই বছরের কারাদণ্ড দেন। পাশাপাশি হাটহাজারী থানায় অস্ত্র আইনে একটি মামলা করে পুলিশ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত