টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রনিকে মুক্তি না দিলে লাগাতার অবরোধের আল্টিমেটাম!

চট্টগ্রাম, ২৪ মে (সিটিজি টাইমস)::চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিকে বুধবার মুক্তি দেওয়া না হলে বৃহস্পতিবার ২৬ মে থেকে বন্দর নগরী চট্টগ্রামে লাগাতার হরতাল ও রাজপথ অবরোধের আল্টিমেটাম দিয়েছেন চট্টগ্রাম নগর ছাত্রলীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার ২৪ মে দুপুরে নগরীর জামালখান প্রেস ক্লাবের সামনে ‘আলোকিত প্রজন্মের’ ব্যানারে আয়োজিত মানববন্ধনে নেতাকর্মীরা এ আল্টিমেটাম দিয়েছেন।

মানববন্ধনে বক্তারা বলেন, আগামীকাল মঙ্গলবার (২৫ মে) চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি’র বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি না দিলে বৃহস্পতিবার থেকে বন্দর নগরীতে লাগাতার হরতাল এবং রাজপথ অবরোধ করে দেওয়া হবে।

তারা বলেন, রনি বিশেষ কোন মহলের ষড়যন্ত্রের শিকার। তাকে ফাঁসিয়ে নিজেদের ব্যাক্তি স্বার্থ উদ্বারের পায়তারা করছেন। তাদের অন্যায় উদ্দেশ্যের পথে রনি বাধা হয়ে দাঁড়ানোয় তাদের ষড়যন্ত্র বাস্তবায়নের পথ পরিষ্কার করার জন্য রনিকে অস্ত্র দিয়ে মামলায় ফাঁসিয়ে দ্রুত সাজা দিয়ে কারাবন্দী করে রাখা হয়েছে।

রনি’র মুক্তির দাবিতে আয়োজিত মানব বন্ধনটি প্রেস ক্লাব চত্বরে নগর ছাত্রলীগ নেতা আনিছ ওয়ারিছির সঞ্চলনায় এবং নগর ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এবং এতে উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগের সহ-সভাপতি ইয়াছিন আরাফাত কচি সহ অনেকেই উপস্থিত ছিলেন।

প্রকাশ, নুরুল আজিম রনি ইউপি নির্বাচন কেন্দ্র করে ভ্রম্যম্যন আদালতের দেওয়া ২ বছরের সাজায় চটগ্রাম কেন্দ্রীয় কারগারে আছেন।

মতামত