টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙ্গুনিয়ায় বিদ্রোহী প্রার্থীর সমর্থককে কুপিয়ে হত্যা

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি

চট্টগ্রাম, ২৪ মে (সিটিজি টাইমস):: চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৪মে) ভোররাতে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহতের নাম মো. মহসিন (৩৬)। তার পিতার নাম রমজান আলী। তিনি একই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের খতিবনগর এলাকার বাসিন্দা ছিলেন।

এদিকে পোস্টার লাগানোর সময় মহসিনকে প্রতিপক্ষের লোকজন কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী সিরাজুদ্দৌলাহ দুলাল।

তিনি বলেন, প্রতিদ্বন্ধী প্রার্থীর সমর্থকরা আমার কর্মীকে কুপিয়ে হত্যা করেছে। তিনি আরো বলেন ,তার দোকান ভাংচুর করা হয়েছে। তাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। তাকে এলাকায় প্রচার প্রচারনায় বাঁধা দেয়া হচ্ছে বলে তিনি অভিযোগ করেন।

স্থানীয়রা জানান, ফজরের নামাজের পর খতিবনগর জামে মসজিদ থেকে মুসলি­রা বের হয়ে মহসিনের ক্ষত-বিক্ষত লাশ দেখতে পায়। পরে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

স্থানীয় রাণীহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শামসুল হক জানান, লাশ উদ্ধারের সময় মহসিনের কাছ থেকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সিরাজুদ্দৌলাহ দুলালের আনারস প্রতীকের পোস্টার ও লিফলেট পাওয়া গেছে।

রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবির জানান, পোষ্টার লাগানোকে কেন্দ্র করে এ হত্যা কান্ড হত্যা পারে বলে তিনি ধারনা করছেন। বিষয়টি তদন্ত করে জড়িতদের গ্রেফতার করা হবে। লাশ উদ্ধার করে পোষ্ট মর্টেমের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
উলে­খ্য আগামী ২৮ মে সারাদেশে পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে রাঙ্গুনিয়াতেও ভোট হবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত