টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাতকানিয়ায়ও দমকা হাওয়া শুরু সড়কে গাছ পড়ে যান চলাচলে বিঘ্ন

শহীদুল ইসলাম বাবর
দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম, ২১ মে (সিটিজি টাইমস):: ঘুর্নিঝড় রোয়ানো কক্সবাজার উপকুল অতিক্রম করা শুরুর সাথে সাথে সাতকানিয়ায়ও ধমকা হাওয়া শুরু হয়েছে। সেই সাথে চলছে বৃষ্টিও।

ধমকা ঝড়ো হাওয়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের একাধিক স্থানে গাছ উপড়ে পড়ায় যান চলাচল বিঘ্ন সৃষ্টি হচ্ছে। সাতকানিয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খোলা হয়েছে কন্ট্রোল রুম। উপকূলের কাছাকাছিতে অবস্থানরত চরতী, আমিলাইশ, নলুয়া ও খাগরিয়া ইউনিয়নের জনসাধারণকে সর্তক থাকার জন্য বলা হয়েছে। সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ উল্যাহ বলেন, রোয়ানোর সম্ভাব্য ক্ষতি এড়াতে মেডিকেল টিম, ফায়ার সার্ভিস প্রস্তুত রয়েছে। বির্পযস্ত অবস্থায় খাবারের সংকট না পড়ে মত ব্যবস্থা নেওয়া হয়েছে। খোলা হয়েছে কন্ট্রোল রুম। যে কোন বিপর্যয় এড়াতে প্রশাসন সর্বাত্মক প্রস্তুত বলে জানিয়েছেন তিনি। রোয়ানোর যে কোন বিপর্যয় সর্ম্পকে সাতকানিয়া উপজেলা প্রশাসনের কন্ট্রোল রুম-০৩০৩৬৫৬৫০৬, উপজেলা নির্বাহী অফিসার ০৩০৩৬৫৬২৩২, সাতকানিয়া থানার অফিসার ইনর্চাজ-০১৭১৩৩৭৩৬৪৯ ও ফায়ার সার্ভিসের- ০৩০৩৬৫৬৫০০ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে। এছাড়াও বেসরকারী স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান কেরানীহাট মা-শিশু জেনারেল হসপিটালের পক্ষ থেকে একাধিক মেডিকেল টিম ও এ্যাম্বুল্যান্সে প্রস্তুত রাখা হয়েছে। যে কোন মানবিক বিপর্যয়ে বিপর্যস্ত মানুষের সেবায় কাজ করবে এ প্রতিষ্ঠানটি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত