টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে মদ ও ইয়াবাসহ আটক দুই

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি 

চট্টগ্রাম, ২০ মে (সিটিজি টাইমস)::  রাউজানে মাদক পাহাড়ী চেলাই মদসহ মাদক ব্যবসায়ী ও ইয়াবাসহ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ ।

রাউজান থানার এস আই খলিলের নেতৃত্বে একদল পুলিশ গত বৃহস্পতিবার দিবাগত রাত দশটার সময় রাউজানের ফকির হাট বাজারের প্রিয়াংকা ষ্টোর নামের দোকানে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী গুনধর নাথ (৫৬) কে গ্রেফতার করে। গুনধর নাথ এর দোকান থেকে ৩০ লিটার পাহাড়ী চোলাই মদ উদ্বার করে পুলিশ । মাদক ব্যবসায়ী গুনধর নাথ দীর্ঘদিন ধরে রাউজান ফকির হাট বাজারে মাদক ব্যবসা করে আসছে বলে পুলিম জানায় । মাদক ব্যবসায়ী গুনধর নাথের বিরুদ্বে রাউজান থানায় একাধিক মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছেন । মাদক ব্যবসায়ী গুনধর নাথ রাউজান উপজেলা কেউটিয়া গ্রামের মৃত রসহরি নাথের পুত্র । মাদক ব্যবসায়ী গুনধর নাথের বিরুদ্বে রাউজান থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে । তাকে গতকাল আদালতে সোর্পদ করা হয়েছে ।

অপরদিকে রাউজান থানার এস আই আল আমিনের নেতৃত্বে একদল পুলিশ গত বৃহস্পতিবার দিবাগত রাত বারটার সময়ে রাউজান পৌর এলাকার ৯ নং ওয়ার্ডের ঢালারমুখ এলাকা থেকে ৯টি ইয়াবা ট্যাবলয়েট সহ ইয়াবা ব্যবসায়ী আবুল সাইয়িদ (২৮) কে গ্রেফতার করেন । এ ব্যাপারে ইয়াবা ব্যবসায়ী আবুল সাইয়িদ এর বিরুদ্বে রাউজান থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে বলে পুলিশ জানায় । ইয়াবা ব্যবসায়ী আবুল সাইয়িদ রাউজান পৌর এলাকার পুর্ব রাউজান ঢালার মুখ নঈম সওদাগরের বাড়ীর বেলাল ড্রাইভারের পুত্র ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত