টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রামগড়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

newsচট্টগ্রাম, ১৭ মে (সিটিজি টাইমস)::  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যেগে ব্রান্ডিং বিষয়ক প্রচার কার্যক্রম বাস্তবায়নের লক্ষে উপজেলা তথ্য অফিস মঙ্গলবার সকাল ১১টায় ১নং রামগড় ইউনিয়ন হল রুমে ইউনিয়নের সাধারণ মহিলাদের নিয়ে মহিলা সমাবেশ করেছেন।

তথ্য অফিসার আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো: ইকবাল হোসনে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজুর রহমান, প্রকল্প পরিচালক (পাচউবো) মতিউর রহমান, ইউনিয়নের সংরক্ষিত মহিল সদস্য হাসিনা বেগম ও মালেকা আক্তার।

অনুষ্ঠানের প্রাধান অতিথির বক্তব্য উপজেলা নির্বাহী অফিসার মো: ইকবাল হোসেন বলেন, সরকারী মহিলা উন্নয়নের নিবেদিত হয়ে কাজ করছেন। তাদের আত্মনির্ভশীল করে তুলতে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করছেন। সর্বস্তরে নারী শিক্ষা বৃদ্ধির লক্ষে উপবৃত্তি, স্বাস্থ ও মাতৃসেবা, প্রসুতীসেবা, বৃদ্ধভাতা, দুধভাতা, প্রতিবন্ধিভাতা, হাস-মুরগী পালনে ঋন কার্যক্রম, পাড়া মহল্লায় হাসপাতাল-ক্লিনিকসহ ডিজিটার কার্যক্রম গ্রামাঞ্চলে নিশ্চিত করনের লক্ষে ইউনিয়ন তথ্যসেবা সহ সবধরণের কাজ করে যাচ্ছেন। এসময় তিনি নারী শিক্ষায় উপস্থিত মহিলাদের সু-দৃষ্টি কামনা করে বলেন, পারিবারিক কলহ, দারিদ্রতাকে জয় করে দেশ ও জাতী গঠনের মায়েদের অগ্রনি ভূমিকা পালন করতে হবে। এ ক্ষেতে প্রশাসন থেকে সবধরণের সুযোগ সুবিধা প্রধানের প্রতিশ্রæতি প্রধান করেন।

উপস্থিত ছিলেন এলাকার সাধারণ মহিলা, জন প্রতিনিধি, সাংবাদিকসহ প্রমুখ।

 

মতামত