টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আসলামের সঙ্গে মোসাদ কানেকশন অবাস্তব: চট্টগ্রাম বিএনপি

চট্টগ্রাম, ১৬ মে (সিটিজি টাইমস):: সরকার উচ্ছেদের ষড়যন্ত্রে ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদের সাথে আসলাম চৌধুরীর বৈঠকের বিষয়টি সম্পূর্ণ অবাস্তব, কল্পনা প্রসূত ও হাস্যকর বলে বিবৃতিতে জানিয়েছেন বিএনপি নেতৃবৃন্দ।

তাছাড়া কেন্দ্রীয় বিএনপির যুগ্ম-মহাসচিব ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহবায়ক আসলাম চৌধুরীকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিএনপির নেতৃবৃন্দ।

সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নগর বিএনপির সাধারণ সম্পাদক ডাঃ শাহাদাত হোসেন, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ান, উত্তর জেলা বিএনপির সদস্য সচিব কাজী আবদুল্লাহ আল হাসানসহ প্রমুখ নেতৃবৃন্দ বিবৃতি দেন।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ক্ষমতাসীন অবৈধ সরকার অবৈধ ক্ষমতা ধরে রাখতে ভিন্ন মত, ভিন্ন পথ ও বিরোধীদলের নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানী করার প্রক্রিয়ার অংশ হিসেবে আসলাম চৌধুরীকে গ্রেফতার করেছে।

আসলাম চৌধুরীর ব্যক্তিগত সফরের কিছু ছবি নিয়ে সরকার তিলকে তাল করে জনগণের মাঝে প্রবাগন্ডা চড়াচ্ছে। প্রকৃত পক্ষে সরকার যেকোন মূল্যে অবৈধ ক্ষমতা ধরে রাখতে একের পর এক শুধু বিরোধীদলের নেতাকর্মীই নয়, ভিন্ন মত ও ভিন্ন পথের লোকজনকেও মিথ্যা অভিযোগ দিয়ে গ্রেফতার করছে।

নেতৃবৃন্দ আরো বলেন, আসলাম চৌধুরী একজন উচ্চ শিক্ষিত পরিচ্ছন্ন রাজনীতিবিদ। মেধা ও মননের মাধ্যমে তিনি দলকে সুসংগঠিত করেছেন, কোন ষড়যন্ত্রের সাথে জড়িত নয়। নেতবৃন্দ অবিলম্বে আসলাম চৌধুরীর নিঃশর্ত মুক্তি দাবি করেন।

মতামত