টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবলীগ নেতা ও ভাইকে কুপিয়ে জখম

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ১৬ মে (সিটিজি টাইমস)::  মিরসরাইয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক যুবলীগ নেতা ও তার ভাইকে কুপিয়েছে সন্ত্রাসীরা। রবিবার (১ মে) রাত ৮টার সময় উপজেলার জোরারগঞ্জ থানার দক্ষিণ সোনাপাহাড় এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন সোনাপাহাড় এলাকার মৃত আবুল কাশেমের পুত্র জোরারগঞ্জ ইউনিয়ন যুবলীগ নেতা মোস্তফা সরোয়ার (৩৬) তার বড় ভাই সাইফুল ইসলাম (৪২)। আহদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসা দেয়া হচ্ছে।

সরোয়ারের বন্ধু ও ঘটনার প্রত্যাক্ষদোষী এমরান উদ্দিন বলেন, শনিবার রাতে দক্ষিণ সোনাপাহাড় এলাকায় বসে আমি ও সরোয়ার আড্ডা দিচ্ছিলাম। এসময় একটু দুরে স্থানীয় রাশেল সরোয়ারের মামা মেজবা প্রকাশ মেজুর চোখে টর্চলাইটের আলো দেয়। এসময় মেজু জিজ্ঞেস করলে রাশেল তাকে মারধর করে। মামাকে বাঁচাতে সরোয়ার এগিয়ে গেলে রাশেল, তার ভাই ফয়সাল ও বাবা চান্দু দৌড়ে গিয়ে বাড়ি থেকে রাম দা নিয়ে এসে এলোপাতাড়ি কোপাতে থাকে। পরে লোকজন উদ্ধার করে সরোয়ার ও তার ভাই সাইফুলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার বিপুল দেব নাথ বলেন, এই ঘটনায় ভূক্তভোগীরা মামলার প্রস্তুতি নিচ্ছেন। মামলা দায়েরের পর তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত