টক অব দ্য চট্টগ্রাম
Ad2

আসলাম চৌধুরী গ্রেফতার

bnpচট্টগ্রাম, ১৫ মে (সিটিজি টাইমস):: ভারতে ইসরায়েলি গোয়েন্দা সংস্থা ‘মোসাদ’র এজেন্টের সাথে ‘সরকার উৎখাত পরিকল্পনার বৈঠকের’ অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে বিএনপির যুগ্ম-মহাসচিব আসলাম চৌধুরীকে।

রোববার সোয় ৬টার দিকে নারায়ণগঞ্জ যাওয়ার পথে ঢাকার খিলক্ষেতে ৩০০ ফুট রাস্তা থেকে আসলাম চৌধুরীকে গ্রেপ্তার করা হয়েছে। আসলামের সঙ্গে গাড়িতে থাকা তার এক সহযোগী এবং চালককেও আটক করা হয়েছে।

এরআগে, ইসরাইলের ক্ষমতাসীন লিকুদ পার্টির এক নেতার সঙ্গে বৈঠক করার অভিযোগে বিএনপি নেতা আসলাম চৌধুরীর দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করে চট্টগ্রাম পুলিশ।

চট্টগ্রামের পুলিশ কমিশনার ইকবাল বাহার জানান, ‘বিএনপি নেতা আসলাম চৌধুরীর দেশত্যাগে নিষেধাজ্ঞা রয়েছে। যখনই তাকে পাওয়া যাবে তখনই গ্রেপ্তার করা হবে।’

ডিএমপির গণমাধ্যম শাখার উপ-কমিশনার মারুফ হোসেন সরদার জানান, সরকার উৎখাতের জন্য আসলাম চৌধুরী ভারতে ইসরায়েলি গোয়েন্দা সংস্থার এজেন্টের সাথে বৈঠক করেন। সেই অভিযোগেই তাকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, সরকার উৎখাত করতে বিএনপি ইসরায়েলি গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে আঁতাত করছে- সম্প্রতি গণমাধ্যমে এমন খবর প্রকাশিত হয়। প্রমাণ হিসেবে কিছু ছবিও প্রকাশ করা হয়। যে ব্যক্তি সঙ্গে আসলামকে দেখা গেছে তিনি ইসরায়েলের লিকুদ পার্টির নেতা মেন্দি এন সাফাদি। এই সাক্ষাতের কথা স্বীকারও করেছেন আসলাম। তবে সরকার উৎখাতের পরিকল্পনা নিয়ে তার সঙ্গে বৈঠকের অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত