টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে বিএনপির চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে ককটেল বিস্ফোরণ

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ১৫ মে (সিটিজি টাইমস): আগামী ৪জুন অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে মিরসরাইয়ের মঘাদিয়া ইউনিয়নে বিএনপির চেয়ারম্যান প্রার্থী কামরুল আলমের বাড়ির আঙিনায় ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দূর্বৃত্তরা। শনিবার (১ মে) রাতে এই ঘটনা ঘটে। একই রাতে কামরুলের চেয়ারম্যান পদে প্রার্থীর প্রস্তাবকারী ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আলা উদ্দিন ও বিএনপি নেতা রবিউল হোসেনের বাড়ির আঙিনায়ও ককটেলের বিস্ফোরণ ঘটে।

চেয়ারম্যান প্রার্থী কামরুল আলম অভিযোগ করেন, শনিবার রাত আনুমানিক সাড়ে ১২টার সময় আমার বাড়ির আঙিনায় একাধিক ককটেলের বিস্ফোরণ ঘটে। এসময় আমি যেন মনোনয়ন প্রত্যাহার করি এজন্য অকথ্য ভাষায় গালাগাল করে। এছাড়া আমার প্রস্তাবকারী আলা উদ্দিন ও বিএনপি নেতা রবির বাড়ির আঙিনায়ও ককটেলের বিস্ফোরণ ঘটনা হয়েছে। মৌখিকভাবে বিষয়টি রিটার্নিং কর্মকর্তা ও মিরসরাই থানার ওসিকে অবহিত করেছি। কামরুল আলম এঘটনার জন্য তিনি আওয়ামীলীগ সমর্থীত চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসাইন মাষ্টারকে দায়ী করেছেন।

এ বিষয়ে জাহাঙ্গীর হোসাইন মাষ্টার বলেন, আমি বিষয়টি লোকমুখে শুনেছি। আমি এবং আমার কোন কর্মী এ ঘটনায় জড়িত নয়। হয়তো বিএনপির অভ্যন্তরিণ কোন্দলের কারণে এই ঘটনা ঘটতে পারে।

এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা তোফায়েল হোসেন বলেন, একজন প্রার্থী ফোন করে আমাকে এমন একটি বিষয় জানিয়েছিলেন। আমি লিখিত অভিযোগ দিতে বলি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত