টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বাঁশখালীতে ডাকাতের ধারালো অস্ত্রের আঘাতে বৃদ্ধা খুন

চট্টগ্রাম, ১৪ মে (সিটিজি টাইমস): বাঁশখালীর সাধনপুর গ্রামের রাবণ পাড়ায় ডাকাতের ধারালো অস্ত্রের আঘাতে এক বৃদ্ধাকে নৃশংসভাবে খুন করা হয়েছে। নিহত মহিলা রাবণ পাড়ার মৃত রাখাল দাশের স্ত্রী বিজয়া দাশ।তিনি পাঁচ সন্তানের জননী বলে জানা গেছে।

শুক্রবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটে। এই ঘটনায় নিহতের ২য় পুত্রবধু তূর্ণা দাশ আহত হয়েছেন। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ৩টার দিকে নিহত বিজয়া দাশ টয়লেটে যাওয়ার জন্য বের হলে ওই সুযোগে ওত পেঁতে থাকা ডাকাতদল ঘরের ভেতর ঢুকে পড়ে এবং টাকা-পয়সা,স্বর্ণালংকার দিতে গৃহবধূ তূর্ণা দাশ মারধর করে। এসময় শ্বাশুড়ি টয়লেট থেকে এসে তার পূত্রবধূকে মারধরে বাধা দিতে গেলে ডাকাতকে তিনি চিনেন বলে চিৎকার দিয়ে উঠে। তাতে ডাকাতদল ক্ষিপ্ত হয়ে বিজয়া দাশকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। ঘটনাস্থলে তার মৃত্যু হয়।এসময় শ্বাশুড়িকে মারধরে বাধা দিতে এলে গৃহবধূ তূর্ণা দাশকেও পিটিয়ে রক্তাক্ত করে।

বাঁশখালী থানার ওসি স্বপন কুমার মজুমদার সিটিজি নিউজকে জানান, সাধনপুরে ডাকাতির ঘটনায় এক জনের মৃত্যু হয়েছে। লাশটিকে মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

এ প্রসঙ্গে চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক পঙ্কজ বড়ুয়া জানান, বাঁশখালীতে ডাকাতির ঘটনায় আহত একজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এবং ঘটনায় একজন মারা গেছে বলেও জানান তিনি।

সাধনপুরে ডাকাতির ঘটনায় ঘাতক ওই এলাকার আশেপাশের লোক বলে দাবী করছেন স্থানীয়রা।

মতামত