টক অব দ্য চট্টগ্রাম
Ad2

টেকনাফে ছয় সাংবাদিককে কুপিয়ে জখম

আমান উল্লাহ আমান
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

চট্টগ্রাম, ১৩ মে (সিটিজি টাইমস):  টেকনাফে সংবাদ সংগ্রহ করতে গিয়ে ইয়াবা ব্যবসায়ীর হামলার শিকার হয়েছে ৫ জন সাংবাদিক। এসময় তাদের ল্যাপটপ, ক্যামরা ও মোবাইল ছিনিয়ে ইয়াবা ব্যবসায়ীরা। ১৩ মে শুক্রবার সাড়ে ৬ টার দিকে নাজির পাড়ায় এ ঘটনা এ ঘটনা ঘটে।


হামলার শিকার সাংবাদিকরা হচ্ছে সময় টিভির জেলা প্রতিনিধি সুজা উদ্দিন রুবেল, ক্যামরা ম্যান ফরেজ, ইন্ডিপেন্ডেট টিভির জেলা প্রতিনিধি তৌফিকুল ইসলাম লিপু, ক্যামরাম্যান মোঃ শরীফ ও একাত্তর টিভির ক্যামরাম্যান বাবু দে।


আহত সাংবাদিকরা জানান, ইয়াবা সংক্রান্ত সংবাদ সংগ্রহ করতে গিয়ে টেকনাফের নাজির পাড়ার চিহ্নীত তালিকাভূক্ত ইয়াবা ব্যবসায়ী নুরুল হক ভূট্টো নেতৃত্বে হামলা চালায়। এসময় তারা দা ও লাঠি দিয়ে সজোরে আঘাত করে। খবর পেয়ে স্থানীয় সাংবাদিকরা তাদের উদ্ধার টেকনাফ হাসপাতালে ভর্তি করে।


কর্তব্যরত চিকিৎসক নুরে আলম দ্বিন জানান, ৪ জন সাংবাদিককে চিকিৎসা দেয়া হয়েছে। তার মধ্যে সময় টিভির জেলা প্রতিনিধি সুজা উদ্দিন রুবেল গুরুতর আহত হওয়ায় কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আবদুল মজিদ জানান, বিষয়টি শুনেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মতামত