টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে গ্যাস বিল নিয়ে ভাইয়ের সঙ্গে মারামারির পর প্রবাসীর মৃত্যু

চট্টগ্রাম, ১২ মে (সিটিজি টাইমস):  চট্টগ্রাম নগরীর বায়েজিদ এলাকার এক যৌথ পরিবারে গ্যাস বিলের টাকা দেওয়া-না দেওয়া নিয়ে ভাইয়ের সঙ্গে মারামারির পর এক প্রবাসীর মৃত্যু হয়েছে। নিহত শফিকুল ইসলাম শফিকের (৪৫) শরীরে জখমের চিহ্ন থাকলেও মৃত্যুর কারণ নির্দিষ্ট করে বলতে পারছে না পুলিশ।

বৃহস্পতিবার সকালে নগরীর বায়েজিদ থানাধীন ট্যানারি বটতল এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নিহত শফিক ওমান প্রবাসী ছিলেন। ২০১১ সালে দেশে ফিরে পাইপ ফিটিং এর কাজ শুরু করেন। ট্যানারি বটতল এলাকায় শফিকদের চার ভাইয়ের কয়েকটি ভাড়া ঘর আছে। শফিকও সেখানেই থাকতেন। চার ভাইয়ের মধ্যে শফিক সেজো। মেজ ভাই মুসা ও তার স্ত্রীর সঙ্গে শফিকের ঝগড়া ও মারামারি হয়।

বায়েজিদ বোস্তামি থানার ওসি মোহাম্মদ মহসিন  জানান, বাড়ির গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন করা নিয়ে সকালে মেঝ ভাই মোহাম্মদ মুছার সঙ্গে শফিকের ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়।এসময় মুছা ও তার স্ত্রী মিলে শফিককে মেঝেতে ফেলে কিল, ঘুষি, লাথি দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে কামড় দিয়ে গুরুতর আহত করে। পরিবারের অন্য সদস্যরা তাদের নিবৃত্ত করেন।

কিন্তু ঘটনার পর থেকেই শফিকের শারিরীক অবস্থার অবনতি ঘটতে ‍শুরু করে। সকাল সাড়ে ১০টার দিকে শফিক নিজেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পথে অটোরিকশায় করে রওনা দেয়। কিন্তু বাড়ি থেকে বের হওয়ার পরপরই অটোরিকশায় তার মৃত্যু হয়।

এ ঘটনার পর শফিকের স্বজনরা বায়েজিদ বোস্তামি থানায় গিয়ে অভিযোগ করেন, কিল-ঘুষি ও কামড়ে আহত হওয়ায় শফিকের মৃত্যু হয়েছে।

ওসি  বলেন, এ ঘটনায় খুনের মামল‍া দায়েরের প্রস্তুতি নিচ্ছেন শফিকের স্বজনরা। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। অভিযুক্ত দুজন পালিয়ে গেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত