টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে অপহৃত স্কুল ছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার, আটক ১

চট্টগ্রাম, ০৮ মে (সিটিজি টাইমস):::  নগরীর পাহাড়তলী থানার সাগরিকা এলাকা থেকে অপহৃত ফিরোজ আলী বাঁধন (১৩) নামে এক স্কুল ছাত্রের বস্তাবন্দি লাশ রোববার দুপুরে সাগরিকা স্টেডিয়ামের পেছনের খাল থেকে  উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ।বাঁধন কাট্টলীর পিএইচ আমিন একাডেমির অষ্টম শ্রেণীর শিক্ষার্থী বলে জানা গেছে।এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের চাচাতো ভাইকে আটক করা হয়েছে। 

বিষয়টি  জানিয়েছেন নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার নাজমুল হাসান বলেন, ‘গত ৪ মে স্কুল থেকে ফেরার পর খেলতে বেড়িয়ে ছিলো বাঁধন। কিন্তু এরপর আর বাড়ি ফিরেনি সে। এসময় পরিবারের পক্ষ থেকে নানা খোজাখুজির পরেও বাঁধনকে না পেয়ে পুলিশে অভিযোগ করে। এ ঘটনায় বাঁধনের চাচাত ভাই হৃদয় আলী মল্লিককে (২১) গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। প্রথমে রোববার সকালে তাকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়, পরে তার দেয়া স্বীকারোক্তিতে সাগরিকার খাল থেকে বস্তাবন্দি লাশটি উদ্ধার করা হয়।’

হৃদয় আলী প্রাথমিক স্বীকারোক্তিতে, মেয়ে সংক্রান্ত মত পার্থক্য, টাকা পয়সার বিরোধের জেরে নিজেই বাঁধনকে খুন করে বলে স্বীকারোক্তি দিয়েছে বলে জানান নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার নাজমুল হাসান।

মতামত