টক অব দ্য চট্টগ্রাম
Ad2

Mid-Summer Festival এ- ঢাকা মেলা ডট কম!

13183209_10207680727889520_2005659180_nচট্টগ্রাম, ০৮ মে (সিটিজি টাইমস):: আগামী ২৬শে মে ধানমণ্ডির সেলেব্রেটি কনভেনশান সেন্টার এ অনুষ্ঠিত হচ্ছে যাচ্ছে সার্চ ইনফিনিটি আয়োজিত ন্যাশনাল “মিড সামার” ই-কম ফেস্টিভ্যাল। উক্ত আয়োজনের ১০নং স্টল থাকছে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া ভিত্তিক জনপ্রিয় অনলাইন সুপারস্টোর DhakaMela.com । অনলাইনে কেনাকাটা এখন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় শপিং মাধ্যম। ঘণ্টার পর ঘণ্টা বাজার ঘুরে কেনা কাটার দিন প্রায় শেষ। ক্রেতার মূল্যবান সময় এবং শ্রম বাঁচিয়ে এখন ঘরে বসে খুব সহজে এবং দ্রুত কেনাকাটার সুযোগ দিচ্ছে ঢাকা মেলা।

ঢাকা মেলায় রয়েছে দেশি-বিদেশী পণ্যের বিশাল সমাহার ও বিশ্বব্যাপি ডেলিভারি ব্যবস্থা। আপনার প্রয়োজনীয় এবং পছন্দের প্রায় সকল পণ্যই পাবেন এখানে।

ক্রেতাদের সুবিধার জন্য ঢাকা মেলা নিশ্চিত করছে সবচেয়ে সহজ, দ্রুত এবং নিরাপদ পেমেন্ট ব্যবস্থা। যেকোনো দেশি-বিদেশি ক্রেডিট কার্ড (Visa, Master Card and American Express) দিয়ে অথবা Paypal বা Poli অথবা সরাসরি ব্যাংক ট্র্যান্সফার দিয়েও পে করার সুযোগ রয়েছে। আর বাংলাদেশী ক্রেতাদের জন্য রয়েছে বিকাশে পেমেন্টের সুবিধা। মাহে-রমজান সামনে রেখে মেলা উপলক্ষে ক্রেতা সাধারণের জন্য ঢাকা মেলা ডট কম দিচ্ছে ৫% বিশেষ ছাড়! মেলা চলবে ২৬শে মে থেকে ২৮শে মে প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত।

উল্লেখ্য নতুন বছরের প্রথম দিনে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের স্বীকৃতি পেল DhakaMela.com এর ফেসবুক পেজ। ফেসবুক পেজটিকে ‘ব্যবসায়িক উদ্যোক্তা’ হিসেবে গ্রে আইকন দিয়েছে।

ওয়েব সাইট – www.dhakamela.com
ফেসবুক পেজ – www.facebook.com/dhakamela

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত