টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙ্গুনিয়ায় আ’লীগের বিদ্রোহী প্রার্থীর খাবার হোটেল ভাংচুর, টাকা লুট

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি

চট্টগ্রাম, ০৬ মে (সিটিজি টাইমস):: রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সিরাজুদ্দৌলাহ দুলালের খাবার হোটেল ভাংচুর ও টাকা লুট করেছে প্রতিপক্ষ প্রার্থীর লোকজন। এসময় তিনি হোটেলে ছিলেন না। শুক্রবার (৬ মে) সন্ধ্যা ৬ টায় এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এ ব্যাপারে সিরাজুদ্দৌলাহ দুলাল চট্টগ্রাম পুলিশ সুপার ও রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানিয়েছেন বলে জানান।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সিরাজুদ্দৌলাহ দুলাল জানান, উপজেলার ইসলামপুর ইউনিয়নের গাবতল এলাকায় তার মালিকানাধীন শাহ আমানত রেষ্টুরেন্ট এন্ড কাবাব হাউস নামে খাবার হোটেল সন্ধ্যা ৬ টায় প্রতিপক্ষ প্রার্থী ও তার লোকজন অস্ত্র শস্ত্র, লাঠিসোটা নিয়ে অতর্কিত ঢুকে পড়ে। এসময় হোটেলে থাকা টিভি, ফ্রিজ ও মূল্যবান জিনিসপত্র ভাংচুর করে। ভাংচুরে ৭টি ফ্রিজ, ১টি টিভি নষ্ট করে দেয়। প্রতিপক্ষরা যাওয়ার সময় দোকানে রাখা ক্যাশ বাক্স ভেঙ্গে ৩ লক্ষ টাকা নিয়ে যায়।

এ বিষয়ে আওয়ামী লীগের প্রার্থী ইকবাল হোসেন চৌধুরী মিল্টন বলেন, আমি এসময় উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় ছিলাম। এ ঘটনার সাথে আমি জড়িত থাকার প্রশ্নই আসেনা। প্রতিপক্ষ প্রার্থী আমার নামে অযথা দোষারুপ করছে। নিজে ঘটনা ঘটিয়ে অন্যকে ফাঁসানোর জন্য এ কান্ডটি ঘটিয়েছে।

বিএনপির প্রার্থী নেছারুল হক পেয়ারু বলেন, হোটেল ভাংচুরের বিষয়ে আমি কিছু জানি না। ঐ সময় আমি ঘটনাস্থলের আশে পাশেও ছিলাম না।
রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবির বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে । তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

মতামত