টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নির্বাচনের ৩৬ ঘন্টা আগে রাউজানে নৌকার প্রার্থীর নির্বাচন বর্জন !

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি 

চট্টগ্রাম, ০৫ মে (সিটিজি টাইমস)::  নির্বাচনের ৩৬ ঘন্টা আগে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষনা দিয়েছেন চট্টগ্রামের রাউজানের কদলপুর ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকের প্রার্থী মোজাহেদ উদ্দীন চৌধুরী লিংকন।

তিনি আজ ৫ মে বৃহস্পতিবার বিকেলে সাংবাদিকদের কাছে ই-মেল বার্তা পাঠিয়ে নিজের এই সিদ্ধান্তের কথা জানান।

প্রেরিত বার্তায় তিনি বলেন, ৩ মে সাংবাদিক সম্মেলন করে প্রশাসনের কাছে নির্বাচনের সুষ্ঠ পরিবেশ নিশ্চিত করার দাবি জানানো হয়েছিল। তা না পাওয়ায় তাকে এই সিদ্ধান্ত নিতে হয়েছে।

তবে উপজেলা আওয়ামীলীগের পক্ষে নির্বাচন থেকে লিংকনের সড়ে দাঁড়ানোর সিদ্ধান্তকে দুঃখজনক বলে অভিহিত করেছেন দায়িত্বশীল নেতারা।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম চৌধুরীর দাবি মুসলিম উদ্দীন খানের বিতর্কিত ভূমিকার কারণে তার নিজের ইউনিয়নে দলীয় নেতাকর্মীদের আস্তা ধরে রাখতে পারেনি।

একারণে ভাতিজার সাথে নির্বাচনে প্রচারণায় নামতে রাজি হচ্ছে না অনেক নেতাকর্মী। তিনি আরো দাবি করেন কদলপুর ইউনিয়নের নৌকার প্রার্থী লিংকন ও তার চাচা মুসলিম উদ্দীন খান দলের শীর্ষ নেতাদের বিরুদ্ধে অবস্থান নিয়ে নির্বাচনের আগে বিভিন্ন স্থানে বিতর্কিত কথাবার্তা বলেছেন।

এতে দলীয় নেতাকর্মীরা ক্ষুদ্ধ হয়েছেন। কদলপুরের স্বতন্ত্র প্রাথী (আনারস) তসলিম উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে প্রচারণায় বাঁধা দেয়ার অভিযোগ এনে নৌকার প্রার্থী লিংকন নির্বাচন থেকে সরে যাওয়ার ঘোষনা দেন বলেও সাংবাদিকদের জানানো হয়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত