টক অব দ্য চট্টগ্রাম
Ad2

নগরীতে এসএসসি পাশ মা ও শিশু রোগ বিশেষজ্ঞ!

3চট্টগ্রাম, ০৪ মে (সিটিজি টাইমস)::  চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানার বাস্তুহারা কলোনী এলাকার একটি ফার্মেসীতে অভিযান চালিয়ে রাসেল কান্তি নাথ নামে এক ভূয়া ডাক্তারকে আটক করেছে ভ্রাম্যমান আদালত। এসময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুহুল আমীনের হাতে ধরা খেয়ে রাসেল কান্তিকে জরিমানা গুনেছেন ১০ হাজার, দিয়েছেন মুচলেকা।

বুধবার (৪মে) সকাল ১১ টার দিকে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রেভিনিউ ডেপুটি কালেক্টর রুহুল আমীন।

2নির্বাহী ম্যাজিষ্ট্রেট রুহুল আমীন সিটিজি টাইমসকে বলেন, ‘রাসেল কান্তি নাথ নিজেকে আর কে নাথ হিসেবে পরিচয় দিয়ে মা ও শিশু বিশেষজ্ঞ হিসেবে বলে রোগীদের সাথে প্রতারনা করে আসছিলো। তিনিকলাতলি মোড় থেকে কথিত ‘এলএমএএফ’ ডিগ্রি নিয়ে প্রেসক্রিপশনে লিখছেন ‘ঢাকা’। ভ্রাম্যমান আদালতের অভিযানে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়, এসময় তিনি আর কখনো ডাক্তার পদবি ব্যবহার করবে না বলে মুচলেকা দেন।’

তিনি আরো জানান, এসএসসি পাস রাসেল কান্তি নাথ।গত ৩/৪ বছর আগে কক্সবাজার একটি প্রতিষ্ঠান থেকে ৬ মাসের একটি কোর্স করেন । এরপর থেকে সাইনবোর্ডে নিজের নামের আগে ডাক্তার লিখে ওই ফার্মেসীতে রীতিমত চিকিৎসার নামে মানুষকে ঠকিয়ে যাচ্ছিলো। ভিজিটিং কার্ড ও প্যাডে লিখেছেন ঢাকা থেকে চিকিৎসা বিষয়ে কোর্স নিয়েছেন।

1

মতামত