টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রামগড়ে জাসদের মেয়র প্রার্থীর মনোনয়ন বাতিল

করিম শাহ
রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি

চট্টগ্রাম, ০২  মে (সিটিজি টাইমস):: রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: জেলার রামগড় পৌরসভা নির্বাচনে পৌর মেয়র প্রার্থী জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) ইনু সমর্থিত মমিনুল আলম শ্যামলের মনোনয়নটি যাচাই বাছাই শেষে বাতিল করেছে পৌর নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা নুরুল আলম।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী ২ মে মনোনয়ন যাচাই বাইয়ের দিন সোমবার সকাল ১১টা থেকে উপজেলা পরিষদ সভাকক্ষে মনোনয়ন বাছাই করা হয় । বাছাইয়ে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক বিশ^ প্রদীপ কুমার কারবারী, বিএনপি থেকে উপজেলা বিএনপির সভাপতি হাফেজ আহাম্মদ ভূঁইয়া ও সতন্ত্র থেকে বর্তমান পৌর মেয়র মোহাম্মদ শাহজাহান কাজী রিপন এর মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়। তাছাড়া সাধারণ কাউন্সিলর পদে ৯ ওয়ার্ডে ৫০জন প্রার্থী এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৩ ওয়ার্ডে ৭জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষনা করা হয়।

রির্টানিং অফিসার নুরুল আলম জানান, মেয়র প্রার্থী মমিনুল আলম শ্যামল এর বিরুদ্ধে রুপালী ব্যাংক রামগড় শাখার ম্যানেজার ঋন খেলাপির অভিযোগের ভিক্তিতে তাঁর মনোনয়নটি বাতিল করা হয়েছে। অপরদিকে বিভিন্ন কাউন্সিলরদের বিরুদ্ধে আয়কর, প্রার্থীদের নামে গরমিল, বয়সসহ তথ্য ঘোপনের অভিযোগ সর্বোচ্চ সর্তকতার সাথে যাচাই বাচাই শেষে নির্বাচন কমিশনের বিধিমাল অনুযায়ী বৈধ ঘোষনা করা হয়েছে।

মতামত