টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মানিকছড়িতে অপহরণের ৪ ঘন্টা পর মাদরাসা ছাত্র চট্টগ্রাম থেকে উদ্ধার

আবদুল মান্নান
মানিকছড়ি প্রতিনিধি

চট্টগ্রাম, ০১ মে (সিটিজি টাইমস)::  মানিকছড়ির দারুছুন্নাহ হাফেজিয়া মাদরাসার শিক্ষার্থী মো. আল-আমিন (১১) রবিবার সকালে অপহরণের ৪ ঘন্টা পর চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ২০১৫ সালের ৩ সেপ্টেম্বর মানিকছড়ির মলঙ্গীপাড়ায় উপজাতি সন্ত্রাসী কর্তৃক নিহত আবদুল মতিন হত্যা মামলা এবং গত ১৫ এপ্রিল নিহতের বসত বাড়ী জ্বালিয়ে দেওয়ার ঘটনার মামলার বাদী বানু মিয়ার শিশু পুত্র মো. আল-আমিনকে (১১) ১ মে রবিবার সকাল সাড়ে ৭টার দিকে মানিকছড়ি বাজারস্থ জেনারেল রেস্টুরেন্ট এলাকা থেকে (মাদরাসা সংলগ্ন) ৪/৫ জন মুখোশদারী যুবক জোরপূর্বক কালো গাড়ীতে তুলে নিয়ে যায়। এ খবর পেয়ে পুলিশ দ্রুত তাকে উদ্ধারে অভিযান শুরু করে এবং বেতার বার্তার মাধ্যমে বিষয়টি চট্টগ্রাম ও খাগড়াছড়ির সকল পুলিশ স্টেশনকে অবহিত করে। পরে বেলা ১১ টার দিকে অপহরণকারীরা পুলিশি অভিযানের খবর পেয়ে অপহৃত আল-আমিনকে চট্টগ্রাম অক্সিজেন এলাকায় রেখে পালিয়ে যায়। সাথে সাথে বায়েজিত থানার ডিওটিরত পুলিশের সহযোগিতায় মানিকছড়ি থানার ও.সি মো. শফিকুল ইসলামসহ পুলিশের একটি দল তাকে উদ্ধার করে। অপহৃতের পিতা এবং হত্যা ও বসতবাড়ী পুড়ানোর মামলার বাদী বানু মিয়া বলেন, এটি মামলার আসামী উপজাতি সন্ত্রাসীরা ঘটিয়েছে।

এ রির্পোট লেখা পর্যন্ত মানিকছড়ি থানার ও.সি মো. শফিকুল ইসলাম অপহৃতকে আনতে চট্টগ্রাম অবস্থান করছিল। তিনি অপহৃতকে উদ্ধারের কথা স্বীকার করেছেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত