টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ডাকাতির অভিযোগে গ্রেফতার ৪

arrestচট্টগ্রাম, ০১ মে (সিটিজি টাইমস):: চট্টগ্রামের কর্ণফুলি থানার সিইউএফএল (চিটাগাং ইউরিয়া ফার্টিলাইজার লি:) ঘাট এলাকা থেকে বন্দুক কার্তুজ ও বিভিন্ন দেশীয় অস্ত্রসহ আনোয়ারা উপজেলার ভাইস চেয়ারম্যানের ছেলেসহ ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার ভোর সাড়ে ৪টার দিকে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাসের নেতৃত্বে পরিচালিত অভিযানে পুলিশ তাদের গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, চাঞ্চল্যকর দশ ট্রাক অস্ত্র মামলার খালাসপ্রাপ্ত আসামি ও আনোয়ারা উপজেলার ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম ওরফে বদনি মেম্বারের ছেলে মো. আকতার হোসেন প্রকাশ কালা আকতার ও তার ৩ সহযোগি মো. আতিকুর রহমান (২৬), মো. সেজান (১৮) ও মো. আল আমিন (৩০)।

ওসি জানান, উদ্ধার করা অস্ত্রের মধ্যে একটি দেশিয় তৈরি বন্দুক, দুই রাউন্ড কার্তুজ, ২টি কিরিচ, ২টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল ও ১টি লম্বা ছোরা উদ্ধার করা হয়েছে।

সিএমপি’র কর্ণফুলী থানার ওসি রফিকুল ইসলাম জানান, ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে আমরা সিইউএফএল এলাকা ঘেরাও করে ৪ জনকে গ্রেফতার এবং তাদের কাছ থেকে অস্ত্র উদ্ধার করেছি। ডাকাত আকবরের নেতৃত্বে চক্রটি দীর্ঘদিন ধরে কর্ণফুলি, বন্দর-সিইউএফএল-কাফকো এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড এবং ডাকাতির ঘটনা চালিয়ে আসছিলো। তাদের বিরুদ্ধে চোরাচালান মাদক পাচার ধর্ষণসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত