টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সেরা নাচিয়ে প্রতিযোগিতায় ফাইনালে চট্টগ্রামের মিতি

CTGচট্টগ্রাম, ২৯ এপ্রিল (সিটিজি টাইমস):: ‘ম্যাঙ্গলি চ্যানেল আই’ সেরা নাচিয়ে প্রতিযোগিতার সিজন ৩ এর ফাইনালে উঠেছেন চট্টগ্রাম বিভাগের একমাত্র প্রতিযোগী তাবাসসুম নাবিলা মিতি।

বাংলাদেশের সবচেয়ে বড় রিয়েলিটি শো চ্যানেল আই-এর এ প্রতিযোগিতার বিভিন্ন ধাপ পেরিয়ে সর্বশেষ ৭ জন প্রতিযোগীর একজন হিসেবে নিজের যোগ্যতার প্রমাণ রেখেছেন মিতি।

ম্যাঙ্গলি চ্যানেল আই সেরা নাচিয়ে প্রতিযোগিতার সিজন ৩ এর সেমিফাইনাল রাউন্ড হতে দর্শকদের ভোটিং-এর মাধ্যমে তাদের পছন্দের প্রতিযোগীকে বাছাই করার সুযোগ দেওয়া হয়। দর্শকদের সমর্থন ও ভালোবাসায় সেমিফাইনাল রাউন্ডে মিতি অন্যতম সেরা হিসেবে ফাইনাল রাউন্ডে পৌঁছায়।

ফাইনালে জয় লাভের জন্য মিতির প্রয়োজন দর্শকদের সমর্থন ও ভোটের। মিতিকে ভোট করতে যেকোনো মোবাইল হতে টাইপ করুন SN MITEE অর্থাৎ SN MITEE এবং পাঠিয়ে দিন ৬৯৬৯ নাম্বারে, যত বেশিবার সম্ভব। দর্শকদের ভোটই পারে চট্টগ্রামের একমাত্র প্রতিযোগী মিতিকে বিজয়ী করতে।

জানা গেছে, চট্টগ্রামের মেয়ে মিতির নাচে হাতেখড়ি ৩ বছর বয়সে। এরপর সে একে একে শিশু একাডেমি, শিল্পকলা একাডেমিতে কোর্স সম্পন্নসহ চট্টগ্রাম ও ঢাকার বিভিন্ন নৃত্যগুরুর কাছ থেকে নাচের তালিম গ্রহণ করেছে।

ছোটবেলা থেকেই জাতীয় পর্যায়ে বিভিন্ন প্রতিযোগিতায় সে সাফল্যের সাথে অংশগ্রহণ ও পুরস্কার লাভ করে আসছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো নতুন কুঁড়ি শিশু কিশোর প্রতিযোগিতা, বঙ্গবন্ধুশিশু কিশোর সাহিত্য, সাংস্কৃতিক ও চিত্রাঙ্কন স্বর্ণপদক প্রতিযোগিতা, কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা প্রতিযোগিতা, চট্টগ্রাম সিটি কর্পোরেশন আন্তর্জাতিক মার্তৃভাষা ও মহান শহীদ দিবস প্রতিযোগিতায় পদক লাভ।

মতামত