টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে সড়ক দূর্ঘটনায় নিহত ৪ পরিবারে কান্না থামছেনা

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি 

Raozan-accident-picচট্টগ্রাম, ২৮ এপ্রিল (সিটিজি টাইমস)::  চট্টগ্রামের রাউজানে পৃথক দুই স্থানে সড়ক দূর্ঘটনায় ৪ জন নিহত হওয়ার ঘটনার পর তাদের পরিবারে কান্না আর আহাজারী থামছেনা। নিহতদের মধ্যে রয়েছে এক দুবাই প্রবাসি, একজন স্বর্ণ দোকান কর্মচারী, এক অটোরিক্সার চালক। অপরজন মোটর সাইকেল আরোহী ছিল।

গত মঙ্গলবার রাতে ও বুধবার পৃথক ঘটনা দুটি ঘটে কাপ্তাই সড়কের বদুপাড়া ও রাঙ্গমাটি সড়কের ফকির তকিয়া নামক জায়গায়। কাপ্তাই সড়কে ট্রাক চাপায় নিহত হয় অটোরিক্সার যাত্রী প্রবাস ফেরত জসিম উদ্দিন (৪৫) ও রতন ধর (৫০) ও অটোরিক্সাচালক মোহাম্মদ ইলিয়াছ (২৬)। এ ঘটনায় অটোরিক্সারোহী পল­ী বিদ্যুতের প্রকৌলীসহ ২ জন গুরুতর আহত হয়েছে। কাপ্তাই গামী ট্রাকটির ধাক্কায় অটোরিক্সাটি ধুমড়ে মুছড়ে যায়। স্থানীয়রা পালিয়ে যাওয়ার সময় ঘাতক ট্রাকটি আটক করতে সক্ষম হলেও চালক লাপাত্তা হয়ে যায়। নিহতদের বাড়ী রাউজান ও পার্শ্ববর্তি উপজেলা রাঙ্গুনীয়ার বিভিন্ন ইউনিয়নে।

রাঙ্গামাটি সড়কের ফকির তকিয়া নামক স্থানে মোটর সাইকেল আরোহী মোহাম্মদ হোসেন নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলে প্রাণ হারান। অপর দুই আরোহী গুরুতর আহত হয়।

নিহত জসিম গত ৪ মাস আগে দুবাই থেকে দেশে বেড়াতে এসে বুধবার দুপুরে ফের দুবাই ফিরে যাওয়ার জন্য বিমান টিকেট করতে ট্রাভেল অফিসে যাওয়ার পথে দূর্ঘটনায় প্রাণ হারান।

মতামত