টক অব দ্য চট্টগ্রাম
Ad2

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ও বিশিষ্ট কবি মিজানুর রহমান সংবর্ধিত

pচট্টগ্রাম, ২৭ এপ্রিল (সিটিজি টাইমস): বিশিষ্ট কবি ও সদ্য ঢাকায় বদলির আদেশপ্রাপ্ত সি এম পি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মুহাম্মদ মিজানুর রহমানকে চট্টগ্রামের উদীয়মান সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “প্রিয় চট্টগ্রাম” এর পক্ষ থেকে “আজীবন সম্মাননা” এবং “বিদায় সংবর্ধনা” প্রদান করা হয়েছে।

জনাব এস এম শামসুজ্জোহা আজাদ পলাশের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কর্নফুলী রেজিমেন্ট এর সাবেক অধিনায়ক লেঃ কর্নেল (অব.) তপন মিত্র চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন গাজী প্রকাশনী’’র স্বত্বাধিকারী জনাব গাজী মুহাম্মদ জাহেদ, বিশিষ্ট প্রবাসী ব্যবসায়ী জানে আলম, মোশাররফ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রিয় চট্টগ্রাম পরিবারের প্রতিষ্ঠাতা ও সিনিয়র সহ-সভাপতি জনাব মুহাম্মদ মেহেবুব আলী।

সংবর্ধিত অতিথি বিশিষ্ট কবি ও পুলিশ কর্মকর্তা মুহাম্মদ মিজানুর রহমান তাঁর বক্তব্যে বলেন “সকলের মননে ও কর্মে সেবার মনোভাব ধরে রাখতে হবে। নিরন্ন ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।“ তিনি বলেন, “বর্তমান সময়ে যেখানে যুব সম্প্রদায় অবক্ষয়ের দিকে পা বাড়াচ্ছে, সেখানে প্রিয় চট্টগ্রামের সদস্যরা মানবসেবার মতো মহৎ কাজে নিজেদের অবসর সময় ব্যয় করছে- এসব দেখে আমি অভিভূত।“
তিনি অতীতের মতো ভবিষ্যতেও জনকল্যাণমূলক কাজে নিজের সর্বাত্মক সহযোগিতার কথা অব্যাহত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন।

সংগঠনের সভাপতি জনাব আলমগীর চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-ফয়সাল মাহমুদ, নূর তালুকদার মুন্না, সাজিয়া আফরিন, মাহমুদুল হাসান প্রমুখ।

মতামত