টক অব দ্য চট্টগ্রাম
Ad2

হালদা নদীতে নিখোঁজ চবি ছাত্রের লাশ উদ্ধার

চট্টগ্রাম, ২৩  এপ্রিল (সিটিজি টাইমস) :: চট্টগ্রামের হাটহাজারী থানার নাঙ্গলমোড়া এলাকায় হালদা নদীতে নিখোঁজ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ছাত্র নোমান চৌধুরীর লাশ উদ্ধার হয়েছে।

শনিবার দুপুর সোয়া ১২টার দিকে নাঙ্গলমোড়া এলাকার হালদা নদী থেকে হাটহাজারী ফায়ার সার্ভিসের কর্মীরা নোমানের মৃতদেহ উদ্ধার করে। নোমান চবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তার বাড়ি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা।

নোমানের বন্ধু আতাউল মোস্তফা তোহা জানান, লাঙ্গলমোড়া এলাকায় বন্ধুর বাড়িতে বিয়ে অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে গিয়েছিলেনচবির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের কয়েকজন ছাত্র। দুপুর ১২টার দিকে নোমানসহ ৫ বন্ধু হালদা নদীতে গোসল করতে নামে। এই সময় নদীতে সাঁতার কাটার এক পর্যায়ে নোমান নদীর ¯্রােতের টানে ডুবে যায়। এর পর থেকে নোমানের আর কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না।

ফায়ার সার্ভিসের ডুবুরি লিডার সাইফুল ইসলাম বলেন, শুক্রবার দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরিরা নদীতে তল্লাসি চালিয়ে নোমানের কোন সন্ধান পায়নি। শনিবার দুপুর সোয়া ১২টার দিকে নাঙ্গলমোড়া এলাকার হালদা নদী থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

মতামত