টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মা-মেয়ের লাশ: অসীম কারাগারে, রিমান্ড আবেদন

ctg-BG-(1.)201604201257572016042114072820160422193056চট্টগ্রাম, ২২  এপ্রিল (সিটিজি টাইমস) :: বোয়ালখালীতে নিজ বাড়ি থেকে মা-মেয়ের লাশ উদ্ধারের ঘটনায় করা হত্যা মামলায় গৃহকর্তা অসীম শীলকে  গ্রেপ্তার অসীম শীলকে কারাগারে পাঠিয়েছে আদালত।

বোয়ালখালীর সারোয়াতলী ইউনিয়নে মা ও শিশু সন্তানের রহস্যজনক মৃত্যুর ঘটনায় গ্রেপ্তার শেলী শীলের স্বামী অসিম শীলের দশ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ। পুলিশের করা এমন একটি আবেদনের শুনানি শেষে সেটি রোববার পর্যন্ত মুলতবি করে অসিমকে জেল হাজতে পাঠানোর অাদেশ দিয়েছেন আদালত।

শুক্রবার চট্টগ্রামের জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আদালতে এ রিমান্ড আবেদনের শুনানি হয়।

চট্টগ্রাম জেলা পুলিশের কোর্ট পরিদর্শক মশিউর রহমান চৌধুরী  বলেন, ‘স্ত্রী ও সন্তানের রহস্যজনক মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলায় তদন্ত কর্মকর্তা তাকে ১০ দিনের রিমান্ডে চেয়ে আদালতে আবেদন করেন। আজ শুক্রবার হওয়ায় আদালত রিমান্ড আবেদনটি গ্রহণ করে শুনানির জন্য রোববার সময় নির্ধারণ করে আসামিকে জেল হাজতে পাঠান।’

এর আগে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে চন্দনাইশ উপজেলার বরমা ইউনিয়নের বৈলতলী গ্রামে বোনের বাড়ি থেকে শেলীর স্বামী অসীম শীলকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাত ১০টার দিকে নিহত শেলী শীলের মা মিনতী বালা শীল বাদি হয়ে শেলী শীল ও তার শিশু সন্তান অন্তরা শীলের রহস্যজনক মৃত্যুর ঘটনায় স্বামী অসিম শীলসহ ৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পরে বুধবার দুপুরে অসিম শীলের মা ও মামাশ্বশুরকে গ্রেপ্তার করে পুলিশ।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বোয়ালখালীর দক্ষিণ কুঞ্জরি বটতল এলাকার শীলপাড়ায় মা শেলী শীলের লাশের দেহটি (২৬) গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় আর শিশু সন্তান অন্তরা শীলের (৬) নিথর দেহটি মায়ের পাশে মেঝে থেকে উদ্ধার করে পুলিশ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত