টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাতকানিয়ায় ১৭ মামলার আসামী সন্ত্রাসী জাবেদ আটক

চট্টগ্রাম, ২০  এপ্রিল (সিটিজি টাইমস) ::চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার কেওচিয়া ইউনিয়ন এলাকা থেকে এক দূর্ধর্ষ শিবির ক্যাডার অস্ত্রধারী সন্ত্রাসী ও ১৭ মামলার এক পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। জাবেদ ওরফে বল্রা জাবেদ নামের এই ক্যাডার ভারতের একটি মামলার পালাতক আসামী।

বুধবার (২০এপ্রিল) গভীর রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটক শিবির ক্যাডার জাবেদ জাহাঙ্গীর ওরফে বল্লা জাবেদ(২৬) কেওচিয়া ইউনিয়েনের চেয়ার‌ম্যান পাড়া এলাকার মো. ইলিয়াছ ড্রাইভারের ছেলে।

সাতাকানিয়া থানার উপ-পরিদর্শক(এসআই) জুলুস খান পাঠান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কেওচিয়া ইউনিয়নের “৭ বিএম ব্রীক ফিল্ড” এর পিছন থেকে অভিযান চালিয়ে দূর্ধর্ষ শিবির ক্যাডার, নাশকতাকারী, খুনী, অস্ত্রধারী সন্ত্রাসী ও সাতকানিয়া থানার ১৬টি মামলা ও ভারতে একটি মামলার পলাতক আসামী। জাবেদ জাহাঙ্গীর ভারতে জঙ্গী হিসেবে আটক করা হয়েছিল গত বছর।বর্ডার পার হওয়ার অপরাধে তাকে ২০১৪ সালের অক্টোবরে তাকে আটক করা হয়েছিল ভারতের বনগ্রাম নামক এলাকায়।

সে ২০১৪ সালে ২ জানুয়ারির পর সাতকানিয়া যুবলীগ নেতা আব্দুল জব্বার হত্যা মামলার ১৬৪ ধারায় আদালতে জবানবন্ধি দিয়েছিলো সেই হত্যার সাথে জড়িত । জাবেদকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান এসআই জুলুস খান।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত