টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে ১১ চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি

চট্টগ্রাম, ১৯  এপ্রিল (সিটিজি টাইমস) :  চট্টগ্রামের রাউজানে নির্বাচনের আগেই ১১ চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বী কোনো প্রার্থী না থাকায় সরকার দলীয় এই প্রার্থীরা বিজয়ী হয়েছেন। এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ীদের মধ্যে রয়েছেন ১১২ জন মহিলা ও পুরুষ মেম্বার। বাকি তিনটি ইউপিতে আগামী ৭ মে চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

তিনটি ইউনিয়নের মধ্যে নোয়াপাড়ায় আওয়ামী লীগের দিদারুল আলম, বিএনপির হাজী জসিম উদ্দিন, কদলপুরে আওয়ামী লীগের মোজাহেদ উদ্দিন চৌধুরী লিংকন, স্বতন্ত্র প্রার্থী তছলিম উদ্দিন চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী সাইফুল হক চৌধুরী লাভলু, বিনাজুরিতে আওয়ামী লীগের সুকুমার বড়ুয়া ও বিএনপির কমলেন্দু শীল।

গতকাল সোমবার ছিল এসব ইউনিয়নে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন। মঙ্গলবার প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হয়। এতে সর্বশেষ হিসাব অনুযায়ী ১১ চেয়ারম্যান ও ১১২ জন পুরুষ ও মহিলা প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হন।

নির্বাচিতরা সবাই আওয়ামী লীগের প্রার্থী। তারা হলেন হলদিয়া ইউনিয়নে শফিকুল ইসলাম, ডাবুয়া ইউনিয়নে আবদুর রহমান চৌধুরী লালু, চিকদাইর ইউনিয়নে প্রিয়তোষ চৌধুরী, গহিরা ইউনিয়নে নুরুল আবছার বাশি, রাউজান ইউনিয়নে বিএম জসিম উদ্দিন হিরু, পূর্বগুজরা ইউনিয়নে এম আব্বাস উদ্দিন আহমেদ, পশ্চিম গুজরায় সাহাবুদ্দিন আরিফ, বাগোয়ান ইউনিয়নে ভুপেশ বড়ুয়া, পাহাড়তলী ইউনিয়নে রোকন উদ্দিন, নোয়াজিশপুর ইউনিয়নে সরোয়ার্দী সিকদার, উরকিরচর ইউনিয়নে সৈয়দ আবদুল জব্বার সোহেল।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত