টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মীরসরাইয়ে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

চট্টগ্রাম, ১৮ এপ্রিল (সিটিজি টাইমস) :: চট্টগ্রামের মিরসরাইয়ে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই জন নিহত হয়েছেন। সোমবার ভোর ৪টার দিকে উপজেলার জোরারগঞ্জ থানার মুহরী প্রজেক্ট এলাকায় এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটেছে বলে র‌্যাব জানিয়েছেন। এসময় র‌্যাবের দুই সদস্য সামান্য আহত হয়েছে বলেও র‌্যাব দাবী করেন। 

ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা ৫টি পিস্তল, ৩টি এলজি এবং গুলিসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন- পিরোজপুরের মঠবাড়িয়ার কামরুল হাসান (৩৭) ও ইয়াকুব (৪৫)। তারা দুজন মীরসরাইয়ের স্বর্ণদোকান ডাকাতি মামলার আসামী বলে র‌্যাব জানিয়েছেন।

র‌্যাব-৭ এর পরিচালক লে. কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ বলেন, রোববার রাতে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতিকালে খবর পেয়ে র‌্যাব দল উপজেলার জোরালগঞ্জের মুহুরী প্রজেক্ট এলাকায় অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল প্রথমে র‌্যাবকে উদ্দেশ্য করে গুলি চালালে র‌্যাব আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এবং দুই ডাকাত মারা যায়। এক পর্যায়ে ডাকাত সদস্যরা পিছু হটে পালিয়ে যায়।

এতে র‌্যাবের দুই সদস্য সামান্য আহত হয়। নিহত ডাকাতরা চলতি বছরের ২৬ ফেব্রুয়ারি মীরসরাইয়ের বারৈয়ারহাটে স্বর্ণের দোকানে ডাকাতি করে দুইশ ভরি স্বর্ণলঙ্ককার লুটের মামলার আসামি বলে তিনি জানান।

বন্দক যুদ্ধের পর ঘটনাস্থল থেকে ৮ টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে বলে র‌্যাব সিও জানান।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত