টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামের গার্মেন্টস ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে দুদক

চট্টগ্রাম, ১৭  এপ্রিল (সিটিজি টাইমস) :চট্টগ্রামে উত্তরা ব্যাংকের ১ কোটি ৬৩ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগে এফ এস অ্যাপারেলস নামে একটি গার্মেন্টস ডিএমডি সিরাজুল হককে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রোববার দুপুর একটার সময় নগরীর শেখ মুজিব রোড আগ্রাবাদ এলাকা থেকে এ সিরাজুল হককে গ্রেফতার করা হয় বলে জানান দুদক চট্টগ্রামের কর্মকর্তারা।

দুদক চট্টগ্রাম অঞ্চলের পরিচালক আব্দুল আজিজ ভূঁইয়া জানায়, নগরীর আগ্রাবাদ এলাকায় অবস্থিত এফ এস অ্যাপারেলস গার্মেন্টস এর ডিএমডি সিরাজুল হক গত ২০০৩ সালে শিপম্যান্ট এর নাম করে উত্তরা ব্যাংক আগ্রাবাদ শাখা থেকে ১ কোটি ৬৩ লক্ষ টাকা উত্তোলন করে। পরে তিনি শিপম্যান্ট না করেই টাকাগুলো আত্মসাৎ করে পালিয়ে থাকেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত হওয়ার পর ২০০৩ সালের ২০ অক্টোবর নগরীর ডবলমুরিং থানায় একটি মামলা দায়ের করে দুর্নীতি দমন কমিশন (দুদক) চট্টগ্রাম।

গোপন সূত্রে খবর পেয়ে মামলার তদন্ত কর্মকর্তা মানিক লাল দাশের সহযোগীতায় আগ্রাবাদ এলাকা থেকে সিরাজুল হককে গ্রেপ্তার করে দুদক কর্মকর্তারা। আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আসামি সিরাজুল হককে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান দুদক চট্টগ্রামের পরিচালক আব্দুল আজিজ ভূঁইয়া।

মতামত