টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাংবাদিকতায় সম্মাননা পেলেন এম মাঈন উদ্দিন

মিরসরাই প্রতিনিধি

Mirsarai-Mayen-Photoচট্টগ্রাম, ১৬ এপ্রিল (সিটিজি টাইমস) :: মফস্বল সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পেয়েছেন দৈনিক নয়া দিগন্তের মিরসরাই প্রতিনিধি এম মাঈন উদ্দিন। গত ১৪ এপ্রিল স্থানীয় পাক্ষিক খবরিকার ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা অডিটরিয়ামে তার হাতে ক্রেষ্ট তুলে দেন স্বাধীনতা পদক প্রাপ্ত দেশ বরেণ্য কবি নির্মলেন্দু গুণ।

অনুষ্ঠান উদ্বোধন করেন কবি নির্মলেন্দু গুণ। দৈনিক যুগান্তরের সহ সম্পাদক হিমেল চৌধুরীর সভাপতিত্বে ও দৈনিক আজাদী মিরসরাই প্রতিনিধি কবি মাহবুব পলাশের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন দৈনিক আজাদীর ফিচার এডিটর প্রদীপ দেওয়ানজী।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়া উদ্দিন আহমেদ সুমন, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, উপন্যাসিক কাউয়ুম নিজামী, রবীন্দ্র সংগীত শিল্পী কান্তা দে, রিগস গ্রæপের কর্মকর্তা নাছির উদ্দিন ও ফেনী প্রেস ক্লাবের সভাপতি রফিকুল ইসলাম।

সাংবাদিক এম মাঈন উদ্দিন দীর্ঘদিন ধরে সাংবাদিকতায় জড়িত রয়েছেন। তিনি এলাকার সমস্যা ও সম্ভ্যাবনা নিয়ে নিয়ে নিয়মিত সচিত্র প্রতিবেদন করে আসছেন। তিনি নয়া দিগন্ত ছাড়াও মিরসরাই থেকে প্রকাশিত চলমান মিরসরাই’র বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করছেন। তিনি মিরসরাই রির্পোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও মিরসরাই প্রেস ক্লাবের সদস্য। এছাড়া বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত