টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মীরসরাইয়ে অগ্নিদ্বগ্ধ পুজা চলে গেল না ফেরার দেশে

1460718369চট্টগ্রাম, ১৫ এপ্রিল (সিটিজি টাইমস) ::   মীরসরাইয়ে অগ্নিদ্বগ্ধ পুজা চলে গেল না ফেরার দেশে দীর্ঘ ১২ দিন মৃত্যু যন্ত্রণা ভোগ করে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন চট্টগ্রামের মীরসরাইয়ে অগ্নিদ্বগ্ধ পুজা রাণী শীল (১৩)।

আজ শুক্রবার পৌনে ৩টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পূজার মৃত্যু হয়েছে বলে জানান তার মামা আরুণ চন্দ্র শীল।তিনি জানান পূজার লাশ হাসপাতাল থেকে মীরসরাইয়ের গ্রামের বাড়িতে নেয়া হচ্ছে।

পূজাকে বাঁচাতে গৃহয়ান ও গণপূতমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, মীরসরাইয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াসউদ্দিসহ দেশ-বিদেশের অনেকে আর্থিক সহযোগিতা এবং চিকিৎসার ব্যয়ভার বহন করে আসছিলেন। কিন্তু সকলের সব চেষ্টা ব্যর্থ করে দিয়ে চীরদিনের জন্য চলে যান মিরসরাই মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এ ছাত্রী ।

উল্লেখ্য গত ৪ এপ্রিল সোমবার রাত ১০টায় দিকে ঘরে বিদ্যুৎ চলে যায়। অন্ধকারে কেরোসিনের চেরাগ জ্বালিয়ে তেল ঢালার সময় আগুন ধরে যায় পুজার মুখেমন্ডলসহ পুরো শলীরে। এর পর পূজা ঠাই হয় হাসপাতালে র্বাণ ইউনিটে।

পুজা মিরসরাই পৌরসভার ৬নং ওয়ার্ডের (বটতল) রনজিত ডাক্তার বাড়ীর স্বর্গীয় দিলীপ চন্দ শীল ও রিনা রানী শীল এর এক মাত্র মেয়ে।

মতামত