টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফের বোয়ালখালী আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ-গোলাগুলি: গুলিবিদ্ধ ১

চট্টগ্রাম, ১৩ এপ্রিল (সিটিজি টাইমস) :: আসন্ন ইউপি নির্বাচনের মনোনয়ন নিয়ে মঙ্গলবার চট্টগ্রাম দক্ষিণ জেলা অফিসে বোয়ালখালী উপজেলার কড়লডেঙ্গা আওয়ামী লীগের দু’গ্রুপের পর আবারও সংঘর্ষ হয়েছে। এ সংঘর্ষে এক আওয়ামী লীগ কর্মী গুলিবিদ্ধ হয়েছে।

মঙ্গলবার গভীর রাতে উপজেলার আহল্লা-কড়লডেঙ্গা ইউনিয়নের নয়াবাজার এলাকায় বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল ওয়াদুদ ও সাবেক চেয়ারম্যান আবুল মনছুরের সমর্থকদের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- উত্তর কড়লডেঙ্গা এলাকার মৃত নুরুন্নবী চৌধুরীর ছেলে মো. খোরশেদ (২৫) ও একই এলাকার মান্নান। এর মধ্যে খোরশেদ গুলিবিদ্ধ হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার বিকেলে বোয়ালখালীর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের মনোনয়নকে কেন্দ্র করে দক্ষিণ জেলা আওয়ামী লীগের অফিসে বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল ওয়াদুদ ও আবুল মনছুরের সমর্থকদের মধ্যে মারামারিতে ছুরিকাঘাতে দু’জন আহত হয়। এই ঘটনার জেরে গভীর রাতে কড়লডেঙ্গা ইউনিয়নের নয়া বাজার এলাকায় দু’পক্ষে আবারো গোলাগুলির ঘটনা ঘটে।

হঠাৎ গুলির শব্দে আতঙ্কিত হয়ে পড়েন এলাকার লোকজন। এসময় মান্নান নামে একজন ছুরিকাহত হয়েছেন এবং গুলিবিদ্ধ খোরশেদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক পঙ্কজ বড়ুয়া বলেন, বোয়ালখালীতে গুলিবিদ্ধ একজনকে রাতে হাসপাতালে আনা হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত