টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙ্গুনিয়া যুবলীগনেতা আলতাফ আটক

Aftabচট্টগ্রাম, ১২ এপ্রিল (সিটিজি টাইমস) :: রাঙ্গুনিয়া উপজেলার মরিয়মনগর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামী লীগের তৃণমূল ভোটে মনোনীত হওয়ার দুই ঘণ্টার মধ্যেই র‌্যাবের হাতে আটক হয়েছেন যুবলীগনেতা আলতাফ হোসেন প্রকাশ কানা আলতাফ।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে চট্টগ্রাম র‌্যাব-৭ এর একটি দল অভিযান চালিয়ে মরিয়মনগর গ্রামের নিজ বাসা থেকে কানা আলতাফকে গ্রেফতার করে।

চট্টগ্রাম র‌্যাব-৭ এর এএসপি মো. আমিরুল্লাহ কানা আলতাফকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত আলতাফ রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি।

র‌্যাব ও স্থানীয় সূত্র জানায়, কানা আলতাফের বিরুদ্ধে হত্যা, সন্ত্রাসী কর্মকা-সহ একাধিক মামলা রয়েছে। সম্প্রতি তিনি এলাকায় ফিরে নানাভাবে প্রভাব বিস্তারের মাধ্যমে নিজেকে যুবলীগনেতা হিসেবে প্রতিষ্ঠা করেন।

সর্বশেষ মঙ্গলবার দুপুরে স্থানীয় আওয়ামী লীগের তৃণমূল নেতাদের ভোটে যুবলীগনেতা আলতাফ মরিয়মনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী মনোনীত হন। মনোনয়ন পেয়ে বাসায় পৌঁছে দুপুরের খাবার খাওয়ার মুহূর্তে র‌্যাব-৭ এর একটি দল অভিযান চালিয়ে কানা আলতাফকে গ্রেফতার করে। গ্রেফতারের পর কানা আলতাফকে চট্টগ্রামস্থ র‌্যাব-৭ এর কার্যালয়ে নিয়ে আসা হয়েছে বলে জানা গেছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত