টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

চট্টগ্রাম, ১২ এপ্রিল (সিটিজি টাইমস) : চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় এক ট্রাক চালকসহ ২ জন নিহত হয়েছেন। নগরীর সদরঘাট থানা এবং জেলার মীরসরাই নয়দুয়ারা এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটেছে। নিহতরা হলেন-রাসেল (২২) ও মোহাম্মদ রিপন আলী (৪৫)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক জাহাঙ্গীর আলম জানান, মঙ্গলবার সকাল ১১টার দিকে নগরীর সদরঘাট থানার ২ নম্বর ঘাট এলাকায় রাস্তা পার হতে গিয়ে রাসেল নামে এক যুবক গুরুতর আহত হয়। তাকে হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। নিহত রাসেল নগরীর পুরাতন রেলওয়ে কলোনির শফিল্লাহর ছেলে।

এদিকে এর আগে সোমবার রাতে ঢাকা-চট্টগ্রামমহাসড়কের মিরসরাই উপজেলার নয়দুয়ারিয়া এলাকায় দুই ট্রাকের মাঝখানে চাপা পড়ে নিহত হয়েছে ট্রাক ড্রাইভার মোহাম্মদ রিপন আলী (৪৫)।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফরিদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, রাতে গাড়ি নিয়ে ফেরার সময় নয়দুয়ারিয়া এলাকায় মহাসড়কের পাশে দাঁড়ানো একটি গাড়িকে ধাক্কা দেয় রিপন আলীর ট্রাক।

এসময় ক্ষয়ক্ষতি দেখার জন্য গাড়ি থেকে নিচে নেমে রিপন নিজ ট্রাকের সামনে দাঁড়িয়ে থাকাবস্থায় অপর একটি ট্রাক এসে রিপনের ট্রাাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। দুই ট্রাকের মাঝখানে চাপা পড়ে ঘটনাস্থলেই রিপনের মৃত্যু হয়। দুর্ঘটনা কবলিত গাড়ি তিনটি আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেছে পুলিশ। নিহত রিপন পাবনা জেলার হেমায়েত পুরের মোশারফ হোসেনের ছেলে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত