টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবক খুন

চট্টগ্রাম, ১১ এপ্রিল (সিটিজি টাইমস) :: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চট্টগ্রামের খুলশী থানা এলাকায় আমির হোসেন (২০) নামে এক যুবক খুন হয়েছেন।নিহত আমির হোসেন খুলশী থানাধীন ডিজেল কলোনি এলাকার বাসিন্দা মাহবুবুর রহমানের ছেলে। রোববার (১০ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে নগরীর পাঁচলাইশ এলাকায় একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজামউদ্দিন জানান, আমিরকে পিটিয়ে আহত করার পরই তার পরিবার থানায় হত্যার উদ্দেশ্যে জখম মামলা দায়ের করেছে। ওই মামলাটিই এখন খুনের মামলায় রূপান্তরিত হবে।ঘটনার পর থেকেই সোহেলসহ ওই পাঁচ কিশোর পলাতক রয়েছে। তারা স্থানীয় একটি এনজিও স্কুলের বিভিন্ন শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, শুক্রবার (০৮ এপ্রিল) ডিজেল কলোনি এলাকায় ক্রিকেট খেলার মাঠে মোবাইল ফোন নিয়ে পাঁচ কিশোরের সঙ্গে কথা কাটাকাটি হয় আমির হোসেনের। এ সময় সোহেল নামে এক কিশোরকে আঘাত করলে আমিরকে ক্রিকেট স্ট্যাম্প দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ওই কিশোররা। পরে তাকে উদ্ধার করে পাঁচলাইশ এলাকায় একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রোববার দিনগত রাতে তার মৃত্যু হয়।

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত