টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বিএনপির যুগ্ম মহাসচিব ও সাংগঠনিকদের নাম ঘোষণা

চট্টগ্রাম, ০৯ এপ্রিল (সিটিজি টাইমস) :  মহাসচিব, সিনিয়র যুগ্ম মহাসচিব ও কোষাধ্যক্ষের পর এবার যুগ্ম মহাসচিব ও সাংগঠনিক সম্পাদকদের নাম ঘোষণা করেছে বিএনপি। যুগ্ম মহাসচিব পদে সাত জন ও সাংগঠনিক মহাসচিব পদে ৮ জনের নাম ঘোষণা করা হয়েছে।

শনিবার (৯ এপিল) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে দলের পক্ষে এ নাম ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী।

যুগ্ম মহাসচিব পদে মনোনীতরা হলেন- ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন, মুজিবুর রহমান সরোয়ার, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, হারুনুর রশীদ ও শাহ লায়ন আসলাম চৌধুরী।

সাংগঠনিক সম্পাদক হলেন- ঢাকা বিভাগে ফজলুল হক মিলন, চট্টগ্রামে ডা. শাহাদাত হোসেন, খুলনায় নজরুল ইসলাম মঞ্জু, রাজশাহীতে অ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বরিশালে বিলকিস শিরিন, রংপুরে আসাদুল হাবিব দুদু, ময়মনসিংহে ইমরান সালেহ প্রিন্স ও ফরিদপুরে শামা ওবায়েদ। সিলেটে সাংগঠনিক সম্পাদক পদে কারো নাম ঘোষণা করা হয়নি।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এই কমিটি অনুমোদন করেছেন বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়েছে।

এদিকে যুগ্ম মহাসচিব পদে ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন এবং সাংগঠনিক সম্পাদক পদে ফজলুল হক মিলন ও আসাদুল হাবিব দুদু ছাড়া অন্যরা এবারই প্রথম এ দুই পদে মনোনীত হলেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত