টক অব দ্য চট্টগ্রাম
Ad2

২০১৯ সালে হাসিনার অধীনে নির্বাচন: তোফায়েল

চট্টগ্রাম, ০৫ এপ্রিল (সিটিজি টাইমস) ::বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া যাই বলুক ২০১৯ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার ভোলা গজনবী স্টেডিয়াম মাঠে মাসব্যাপী কৃষি শিল্প ও বানিজ্য মেলার উদ্বোধন পরবর্তী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, শেখ হাসিনার অধীনেই জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে, আর সেই নির্বাচনে বিএনপিকে অংশ গ্রহন করতে হবে। কারণ কোনো উপায় নাই।

তিনি বলেন, একবার নির্বাচন বর্জন করে ২০১৪ সালে জালাও পোড়াও করে, মায়ের কোল খালি করে, পুলিশ হত্যা করে, নিরীহ মানুষ হত্যা করে, নিস্পাপ শিশু হত্যা করে কোনো লাভ হয় নি।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। হানাহানি ধংসাত্বক রাজনীতিতে বিশ্বাসী নয়। ২০০১ সালে বিএনপি সারা দেশে যে অত্যাচার নির্যাতন চালিয়েছিল। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর প্রতিহিংসার প্রতিফলন দেখায় নি।

ভোলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প গ্রহণ করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তোফায়েল আহমেদ বলেন, ভোলার মানুষের প্রধান সমস্যা নদী ভাঙন। নদী ভাঙা পরিবারগুলোকে বাঁচাতেই বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলার জন্য ৫৫১ কোটি টাকা প্রকল্প অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী। ভোলা নদী ভাঙনের জন্য প্রায় ১০০০ কোটি টাকা প্রকল্প হাতে নেয়া হয়েছে।

এছাড়া ভোলা বরিশাল সড়ক যোগাযোগের জন্য দেড় হাজার কোটি টাকার ঐতিহাসিক পদক্ষেপ নেয়া হয়েছে বলেও জানান মন্ত্রী।

জেলা পরিষদ প্রশাসক আবদুল মমিন টুলুর সভাপতিত্বে সভায় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, জেলা প্রশাসক মো. সেলিম উদ্দিন, পুলিশ সুপার মনিরুজ্জামান, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন।

সূত্র: বাসস

মতামত