টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে আদিবাসী গৃহবধুকে গণধর্ষণের অভিযোগ

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি 

চট্টগ্রাম, ০৫ এপ্রিল (সিটিজি টাইমস) :: মিরসরাই উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের আমবাড়িয়া এলাকায় আদিবাসী গৃহবধুকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (৫এপ্রিল) গভীর রাতে গোভনীয়া বিটের ব্র্যাক হ্যাচারী সংলগ্ন পাহাড়ের পাদদেশে এই ঘটনা ঘটে। ধর্ষণের শিকার গৃহবধু মধুমালা চাকমা (২৩) অভিযোগ করেন আমবাড়িয়া এলাকার আবু তাহেরের পুত্র আলাউদ্দিনের নেতৃত্বে আরো ৩ যুবক তাকে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় মিরসরাই থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মধুমালা চাকমার স্বামী সুমন চাকমা বলেন, দীর্ঘ ৬ বছর যাবত সুমন তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে ওই এলাকায় বসবাস করে আসছে। সোমবার রাত আড়াইটায় আলাউদ্দিনের নেতৃত্বে ৩-৪ জন যুবকের একটি দল ঘরে প্রবেশ করে আমাকে বেঁধে ফেলে। এরপর আমার স্ত্রীকে ঘর থেকে জোরপূর্বক বের করে পালাক্রমে ধর্ষণ করে। এসময় চিৎকার করলেও আশ-পাশের কেউ এগিয়ে আসেনি। পরে তারা চলে যাওয়ার সময় ঘরে থাকা নগদ ৭ হাজার টাকা নিয়ে যায়। সকালে বিষয়টি স্থানীয় ইউপি সদস্য আজিজুল হককে অবহিত করেছি।

খৈয়াছড়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) আজিজুল হক বলেন, বিষয়টি শুনে আমি চেয়ারম্যানকে অবহিত করেছি। তিনি ঢাকায় অবস্থান করছেন। ঢাকা থেকে আসলে এ ব্যাপারে সীদ্ধান্ত নেয়া হবে।

এ ব্যাপারে খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী বলেন, এ ধরনের কোন ঘটনা আমি শুনিনি। তারপরও বিষয়টি খোঁজ খবর নিয়ে দেখছি।

এ বিষয়ে মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই)সফিকুল ইসলাম বলেন, এ ধরনের একটি ঘটনা শুনেছি। মামলা হলে তদন্ত পূর্বক দোষীদের বিরুদ্ধে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতামত