টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়ির লেলাংয়ে বিনা প্রতিদ্বন্ধীতায় চেয়ারম্যান দানবীর শাহীন চৌধুরী

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

fatickchari(sahin)-pic-04-4চট্টগ্রাম, ০৪ এপ্রিল (সিটিজি টাইমস) ::  ফটিকছড়ি উপজেলার লেলাং ইউনিয়নে বিনা প্রতিদ্বন্ধীতায় চেয়ারম্যান নির্বাচিত হচ্ছেন দানবীরখ্যাত, বিশিষ্ট ব্যবসায়ী সরোয়ার উদ্দিন চৌধুরী শাহীন। আসন্ন ২৩ এপ্রিল ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি লেলাংয়ে আ‘লীগের নৌকার একক প্রার্থী ছিলেন। ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে যাচাই-বাছাইয়ে বাতিল হয় বিএনপির প্রার্থী হোসাইন আহমদ মিয়াজীর প্রার্থীতা। অপরদিকে স্বতন্ত্র প্রার্থী ইফতেখার উদ্দিনও রোববার তার প্রার্থীতা প্রত্যাহার করে নেন। কার্যত লেলাং এ চেয়ারম্যান হিসেবে বিনা প্রতিদ্বন্ধীতায় জয়ের পথে নৌকার মনোনিত প্রার্থী সরোয়ার উদ্দিন চৌধুরী শাহীন।

উপজেলা নির্বাচন অফিসের সহকারী কর্মকর্তা গৌতম রায় জানান, ৬ এপ্রিল মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন, সে‘দিন শাহীন চৌধুরীকে বিনা প্রতিদ্বন্ধীতায় চেয়ারম্যান ঘোষণা হতে পারে।

বিনা প্রতিদ্বন্ধীতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাওয়া সরোয়ার উদ্দিন চৌধুরী শাহীন আওয়ামী পরিবারের সন্তান, দানবীর, প্রতিষ্টিত ব্যবসায়ী। তিনি এলাকায় ইতিপূর্বে সমাজসেবা করে বিশেষ অবদান রেখেছেন, জনপ্রিয়তাও কুঁড়িয়েছেন সমধিক। তাঁর এ সমাজসেবাকে বৃহত্তর পরিসরে নিয়ে যেতে জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ায় লেলাংবাসী উৎফুল­।

লেলাং এর সংগঠক ও সমাজকর্মী এরশাদ হোসেন জাবেদ বলেন,‘ শাহীন চৌধুরী লেলাংবাসীর নয়নের মনি। তাঁর উদার মনমানসিকতায় অল্প সময়ে লেলাংবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছেন। লেলাং ইউনিয়নবাসী এবার তাঁর যোগ্য নেতৃত্বের মাধ্যমে কাঙ্কিত উন্নয়ন দেখতে চায়।’

সরোয়ার উদ্দিন চৌধুরী শাহীন বলেন, ‘দল ও এলাকার মানুষ থেকে যে ভালোবাসা পেয়েছি, এবার তার প্রতিদান দেওয়ার পালা। বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হওয়া অবশ্যই আনন্দের ব্যাপার। আমি লেলাং ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।’

মতামত