টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ছেলের পাথরের আঘাতে পিতার মৃত্যু

চট্টগ্রাম, ০১ এপ্রিল (সিটিজি টাইমস) :: চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানার শাহমিরপুর এলাকায় ছেলের পাথরের আঘাতে আহত বৃদ্ধ পিতা আলী আকবর মুন্সি (৬০) এর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত আলী আকবর শাহমীরপুর ফকিন্নিরহাট এলাকার মৃত সালেহ আহমদের ছেলে। তিনি নগরীর রিয়াজউদ্দিন বাজারে একটি প্রতিষ্ঠানের নৈশ প্রহরীর কাজ করতেন।

নাম প্রকাশে অনিচ্ছুক নিহত আলী আকবরের চাচাতো ভাই জানান, গত বুধবার দুপুরের দিকে পারিবারিক বিরোধের জের ধরে বাবা-ছেলের ঝগড়ার এক পর্যায়ে ছেলে মোহাম্মদ মনির উদ্দিন (২৭) তার পিতা আলী আকবরকে লক্ষ্য করে পাথর মারলে তা আলী আকবরের মাথায় আঘাত করে।

গুরুতর আহতবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে দুই দিনের মাথায় বৃহস্পতিবার গভীর রাতে তার মৃত্যু হয়েছে।

কর্ণফুলি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, ঘটনার পর থেকে অভিযুক্ত ছেলে মনির পালাতক রয়েছে। সে স্থানীয় একটি কলেজে লেখাপড়া করে। মূলত টাকা পয়সা এবং পারিবারিক আশান্তির কারণে বাবা ছেলের মধ্যে ঝগড়া হয়েছে শুনেছি। কেউ এখনো মামলা করেনি। লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে মর্গে নিয়ে গেছে। আমরা এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেবো।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত