টক অব দ্য চট্টগ্রাম
Ad2

বাংলাদেশী তরুণদের অনুপ্রাণিত করতে আবারো সাবিরুল

aচট্টগ্রাম, ০১ এপ্রিল (সিটিজি টাইমস) : বাংলাদেশি বংশোদ্ভূত যুক্তরাজ্য প্রবাসী সাবিরুল ইসলাম, যাকে পৃথিবীতে সবাই চেনে ‘ইন্সপায়ার ওয়ান মিলিয়ন’-এর প্রতিষ্ঠাতা হিসেবে। “ইন্সপায়ার ওয়ান মিলিয়ন” এর সাফল্যের পথ ধরে তরুণদের অনুপ্রানিত করতে এবং চাকরির বাজারে তরুণদের যোগ্য করে গড়ে তুলতে নতুন উদ্যোগ ‘ekO’ নিয়ে আবারো বাংলাদেশে এসেছেন সাবিরুল ইসলাম।

এভারজবস বাংলাদেশের সহযোগিতায় সারা দেশের তরুণদের অনুপ্রেরণা দিতে শুরু হতে যাচ্ছে ekO ট্যুর। এর মধ্যে থাকছে ৭ বিভাগের ৭ টি বিশ্ববিদ্যালয়ে ভিন্ন আয়োজনের মোটিভেশনাল বক্তব্য। সেই সাথে বৈশাখী টেলিভিশনে থাকবে ১৩ পর্বের অনুষ্ঠান। এছাড়াও আগামী ১০ এপ্রিল থেকে রেডিও নেক্সট ৯৩.২ এ প্রতি রবিরার চলবে লাইভ শো ‘ekO’d Voice’ ।

“ইন্সপায়ার ওয়ান মিলিয়ন” এর মতই ‘ekO’ এর সফলতার আশাবাদ ব্যক্ত করে সাবিরুল ইসলাম বলেন “এই ভিন্নধর্মী উদ্যোগ এ দেশের তরুণদের আত্মবিশ্বাসী করে গড়ে তুলবে এবং চাকরি ক্ষেত্রে তাদের নতুন সম্ভাবনার দ্বার উন্মোচিত হবে “

চারমাসব্যাপী এই আয়োজনের সূচনা হবে আগামী ৭ই এপ্রিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে, যার ক্যাম্পাস পার্টনার হিসেবে রয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অনলাইন নিউজ পোর্টাল ডিইউটাইমজ।

এই উপলক্ষ্যে ৩১মার্চ বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের আর সি মজুমদার আর্টস অডিটোরিয়ামে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়। প্রে কনফারেন্সে ডিইউটাইমজ সভাপতি আবুল হাসনাত সোহাগ বলেন, এই আয়োজনের সাথে থাকতে পেরে আমরা আনন্দিত, আমরা বিশ্বাস করি এই আয়োজনের মধ্যদিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উপকৃত হবে এবং নিজের লক্ষ্যে পৌঁছতে সাবিরুল ইসলামের অনুপ্রেরণামূলক বক্তব্য তাদের জন্য সহায়ক হবে ”
উল্লেখ্য সম্প্রতি এভারজবস বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর পদে যোগদান করেছেন সাবিরুল ইসলাম । এভারজবস বাংলাদেশ মনে করে তাদের এই উদ্যোগ চাকরিদাতা এবং চাকরিপ্রত্যাশীদের মধ্যে দূরত্ব কমিয়ে আনতে সহায়ক হবে ।

মতামত