টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাতকানিয়ার ঢেমশায় ভাইয়ের হাতে ভাই খুন

শহীদুল ইসলাম বাবর
দক্ষিন চট্টগ্রাম প্রতিনিধি 

satkania-1চট্টগ্রাম, ৩১ মার্চ (সিটিজি টাইমস) ::দক্ষিন চট্টগ্রামের সাতকানিয়ায় সৎ ভাইয়ের ধারালো কিরিচের কোপে এক ব্যাক্তি নিহত হয়েছে। নিহতের নাম মোস্তাক আহমদ (৩৮)।

বৃহস্পতিবার বিকালে সাতকানিয়ার ঢেমশা ইউনিয়নের উত্তর ঢেমশা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ঘাতক সৎ ভাই ও তার অপর সৎ বোনরা পলাতক রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে এবং ঘটনাস্থল পরির্দশন করেছে।

স্থানীয় সূত্র জানায়,নিহত মোস্তাক আহমদের পিতা মৃত সোনা মিয়ার প্রথম স্ত্রীর ঘরে তিন ছেলে সন্তান রয়েছে। আর ২য় স্ত্রীর ঘরে জম্ম হয় ৫ কন্যা ১ ছেলে। সোনা মিয়ার মৃত্যুর পর প্রথম স্ত্রীর সন্তান ও ২য় স্ত্রীর সন্তানদের মধ্যে কলহ চলে আসছিল। এরই সূত্র ধরে বৃহস্পতিবার বিকালে মোস্তাক আহমদের স্ত্রী জাহানারা বেগমের সাথে সৎ বোনদের ঝগড়া হয়। এর পর মোস্তাক ঘরে এসে স্ত্রীর সাথে কথা বলে ঘটনার বর্ণনা শুনাকালে সৎ ভাই হুমায়ুন ধারালো কিরিচ দিয়ে মোস্তাকের গলায় আঘাত করে। এতে মোস্তাকের ব্যাপক রক্তক্ষরন হলে তার আত্ম চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে মুর্মুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় আশ-শেফা হাসপাতালে ভর্তি নিয়ে আসেন। সেখানকার চিকিৎসক তাসবিরুল হাসান জিহান মোস্তাককে মৃত ঘোষনা করেন।

এদিকে, ৫ শিশু সন্তানের জনক মোস্তাক আহমদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

সন্ধ্যায় মোস্তাক আহমদের বাড়ি এলাকা সরেজমিন পরির্দশনে গিয়ে দেখা যায, স্বামী হারানোর শোকে বার বার মুর্ছা যাচ্ছেন স্ত্রী জাহানারা বেগম। তার গণণ বিদারী কান্না দেখে তিন শিশু সন্তানও কাদঁছে। আর কেঁেদ বুক ভাসাচ্ছেন ছোট ভাই মোস্তাফিজুর রহমান।

মোস্তাফিজ বলেন, আমার বাবা মারা যাওয়ার পর আমার বাবার সব সম্পদ তারা সৎ মা-বোন ও ভাই ভোগ করছে। আমার বড় ভাই মোস্তাক একটি কুড়ে ঘরে বসবাস করছে। আর আমি ভাড়া বাসা নিয়ে থাকি। ঘটনার আগে সৎ বোনরা মোস্তাকের স্ত্রীর সাথে ঝগড়ায় লিপ্ত হয় । মোস্তাক ঘরে এসে স্ত্রীর কাছ থেকে ঘটনার বিবরণ শুনাকালে হুমায়ুন অর্তকিত ভাবে এসে মোস্তাককে ধারালো কিরিচ দিয়ে জোরে আঘাত করে।

পুলিশের এস আই শাহজালাল সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছলে নিহতের স্ত্রী বার বার তার পা ধরে খুনীকে গ্রেপ্তারে আকুতি জানান।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত