টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সন্দ্বীপে ভোট কেন্দ্রে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

চট্টগ্রাম, ৩১ মার্চ (সিটিজি টাইমস) ::   চট্টগ্রামের দ্বীপ উপজেলা সন্দ্বীপের বাউবিরা ইউনিয়নের একটি ভোট কেন্দ্র দখলের সময় আওয়ামী লীগ প্রার্থী, বিদ্রোহী প্রার্থী এবং পুলিশের ত্রিমুখী সংঘর্ষে গুলিতে তিনজন নিহত হয়েছেন। এঘটনায় এক কনস্টেবলসহ আরো ৭ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন, সানাউল্লাহ (২৭), ইব্রাহিম (৩০) জামাল (৩৩)

বৃস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে ৫ নম্বর ওয়ার্ডের চর বাউরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালেয় ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে আমাদের প্রতিনিধি মাসুমুল ইসলাম জানান,  ‘৫ নম্বর ওয়ার্ডের চর বাউরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালেয় ভোট কেন্দ্রে ঢুকে ভোটের বাক্স ছিনতাই করতে গেলে পুলিশ বাধা দেয়। এসময় আওয়ামী লীগের প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সংঘর্ষ বেঁধে যায়। পরে ত্রিমুখী সংঘর্ষে গুলিতে তিনজন নিহত হয়।

চট্টগ্রামের পুলিশ সুপার এ কে এম হাফিজ আক্তার বিষয়টি নিশ্চিত করেছেন।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ওবাইদুল হক জানান, সকালে চর বাউরিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে সুষ্ঠুভাবে ভোটগ্রহন শুরু হয়। কিন্ত শেষ পর্যায়ে দুই গ্রুপ ব্যালট ছিনতাইয়ের চেষ্ঠা চালালে দুই পক্ষই ফাকা গুলি ছোড়ে।

এতে ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছে। এ ছাড়া আহত হয়েছে আরো ৭ জন। আহদের মধ্যে এক পুলিশের কনস্টেবল আছে বলে জানান ম্যাজিস্ট্রেট মো ওবাইদুল হক।

এদিকে, সন্দ্বীপ উপজেলার চর বাউরিয়া ইউনিয়নের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (আনারস মার্কা) মো. জিল্লুর রহমান নিহত দুইজনকে তার কর্মী বলে দাবি করেছেন।

এর আগে, সকালে চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার হরিষপুর ইউনিয়নের আওয়ামীলীগ চেয়ারম্যান প্রার্থী তার ভাই ও ছেলেসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত