টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সন্দ্বীপ ও সীতাকুন্ডে চেয়ারম্যান প্রার্থীসহ গুলিবিদ্ধ ৪

চট্টগ্রাম, ৩১ মার্চ (সিটিজি টাইমস) :: চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার হরিষপুর ইউনিয়নের আওয়ামীলীগ চেয়ারম্যান প্রার্থী তার ভাই ও ছেলেসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছে । এছাড়াও সীতাকুন্ড উপজেলায় একজন গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধরা হলেন সন্দ্বীপ উপজেলার হরিষপুর ইউনিয়নের আওয়ামীল চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান রানা, তার ভাই আবু হানিফ ও ছেলে আব্দুল কাদের। সীতাকুন্ড উপজেলার সোনায়ছড়ি ইউনিয়ন আওয়ামীলীগ কর্মী মহিউদ্দিন কাদের (২৭) গুলিবিদ্ধ হয়েছেন।

বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুর ১ টার দিকে সন্দ্বীপে ও ভোররাতে সীতাকুন্ড উপজেলায় এই ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির নায়েক জাহাঙ্গীর আলম জানান, সন্দ্বীপ উপজেলার হরিষপুর ইউনিয়নের আওয়ামীলীগ চেয়ারম্যান প্রার্থী আব্দুল হান্নান রানা, তার ভাই আবু হানিফ ও ছেলে আব্দুল কাদেরকে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী লোকজনের ছোঁড়া গুলিতে গুরুতর আহত হয়। গুলিবিদ্ধ অবস্থায় তাদেরকে স্থানীয় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে, সকালে সীতাকুন্ড উপজেলার সোনায়ছড়ি ইউনিয়নের দুর্বৃত্তদের গুলির হামলার মহিউদ্দিন কাদের নামে এক আওয়ালীলীগ সমর্থক গুলিবিদ্ধ হয়। তাকে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত