টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সোহেলের হত্যাকারীদের গ্রেফতার দাবিতে আল্টিমেটাম

চট্টগ্রাম, ৩০ মার্চ (সিটিজি টাইমস) :: চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা ও চট্টগ্রামের প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাসিম আহমেদ সোহেলের হত্যাকারীদের গ্রেফতারে ৩ দিনের আল্টিমেটাম দিয়েছে নগর ছাত্রলীগের একাংশ।

বুধবার দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এই আল্টিমেটাম ঘোষণা করে চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন সমর্থিত ছাত্রলীগের একাংশ। সংবাদ সম্মেলনে এই হত্যাকা-ের জন্য প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. অনুপম সেনের নিরব সম্মতি থাকার অভিযোগ তুলে অবিলম্বে উপাচার্যের পদত্যাগ দাবি করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মিথুম মল্লিক বলেন, ছাত্রলীগ নেতা সোহেলে হত্যাকারীদের আগামী তিনদিনের মধ্যে গ্রেফতার করা না হলে ৩ এপ্রিল থেকে ৭ এপ্রিল পর্যন্ত টানা কর্মসূচি পালন করা হবে। ঘোষিত কর্মসূচির মধ্যে রয়েছে ৩ এপ্রিল সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র সমাবেশ, ৫ এপ্রিল ছাত্র ধর্মঘট, ৬ এপ্রিল পুলিশ কমিশনারের কার্যালয়ে সামনে অবস্থান ধর্মঘট এবং ৭ এপ্রিল প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের অফিস অবরোধ এবং তিনি পদত্যাগ না করা পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, ইয়াছিন আরাফাত, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক নুর মোহাম্মদ নাজমুল প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত