টক অব দ্য চট্টগ্রাম
Ad2

খুনিদের বিচার চান মহিউদ্দিন-নাছির

albdচট্টগ্রাম, ২৯ মার্চ (সিটিজি টাইমস) :: প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের বিচারের দাবি জানিয়েছেন এবিএম মহিউদ্দীন চৌধুরী ও আ জ ম নাছির উদ্দীন।

মঙ্গলবার (২৯ মার্চ) সন্ধ্যায় পৃথক পৃথক ভাবে এ দাবি জানান চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দীন চৌধুরী ও সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

সন্ধ্যা ৬ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে নাছিম আহমেদ সোহেলের লাশ দেখতে গিয়ে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের এ ঘটনার পিছনে রাজনৈতিক কোন ইন্ধন রয়েছে কিনা, কোন গডফাদার এ ঘটনায় ইন্ধন দিয়েছে কিনা তা খতিয়ে দেখার জন্য আমি আইন শৃঙ্খলা বাহিনীকে আহ্বান জানাচ্ছি’।

এদিকে, মঙ্গলবার (২৯ মার্চ) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মহিউদ্দিন বলেন, প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের দামপাড়ায় বিবিএ ক্যাম্পাসে ছাত্রদের মধ্যে মারামারির ঘটনা অত্যন্ত দু:খজনক এবং নিন্দনীয়।

‘যারা প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের পবিত্র ক্যম্পাসকে রক্তাক্ত করেছে, তারা আমার শরীরের রক্ত ঝরিয়েছেন।  আমার শরীর এবং মন আজ দুটোই রক্তাক্ত।  নিহত সোহেলর পিতামাতাই শুধু সন্তানহারা হননি, আমি নিজেও সন্তানহারা হয়েছি।  আমি আমার সন্তান হত্যার বিচার চাই। ’

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত